সোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে Google Pixel 8, কবে বাজারে আসবে Pixel Watch 2, জেনে নিন google pixel 8 series launch date confirmed for october pixel watch 2 also coming – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১১, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ


যাঁরা এই মুহূর্তে নতুন ফোন কেনার কথা ভাবছেন, তাঁদের জন্য সুখবর! কারণ Google Pixel 8 সিরিজের ফোন লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। জানা গিয়েছে যে, অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে Google Pixel 8 সিরিজের ফোন। টেক জায়ান্ট কোম্পানি গুগলের মেড বাই গুগল ইভেন্টআগামী অক্টোবর মাসেই অনুষ্ঠিত হতে চলেছে। সেখানেই লঞ্চ করা হতে পারে Google Pixel 8 সিরিজের ফোন।

Google Pixel 8 সিরিজ লঞ্চের তারিখ এবং সময়:

Google Pixel 8 এবং Google Pixel 8 Pro হবে নতুন ফ্ল্যাগশিপ গুগল ডিভাইস। গুগলের প্রথম প্রজন্মের Pixel Fold চলতি বছরের শুরুতে লঞ্চ করা হয়েছিল। জানা গিয়েছে যে, গুগলের পিক্সেল লঞ্চ ইভেন্টটি আগামী ৪ অক্টোবর হওয়ার কথা রয়েছে। আর এই ইভেন্টটি গত বছরের মতোই নিউ ইয়র্ক সিটিতে অনুষ্ঠিত হবে। Google Pixel 8 সিরিজ লঞ্চ ইভেন্টটি ভারতীয় সময়ে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে।Google Pixel 8 সিরিজ লঞ্চ ইভেন্টটি প্রত্যেকের জন্য লাইভ-স্ট্রিম করা হবে এবং গুগলের YouTube পেজ এবং Google Store-এর ওয়েবসাইটে ইভেন্টটি লাইভ দেখা যাবে। পিক্সেল ৮ সিরিজের পাশাপাশি সেই ইভেন্টে Pixel Watch 2 এবং সম্ভবত নতুন জেনারেশনের Pixel Buds Pro মডেলও লঞ্চ করা হতে পারে।

আরও পড়ুন- ‘ব্লাউজ খুলে শুধু ব্রা পরতে হবে’, অমিতাভের সঙ্গে শ্যুটিংয়ে মেজাজ হারান মাধুরী, পরের ঘটনা আরও ভয়ঙ্কর

পিক্সেল ট্যাবলেট এবং পিক্সেল ফোল্ড অবশেষে আরও বেশি দেশে পৌঁছতে পারে। এছাড়াও অ্যান্ড্রয়েড ১৪-র সর্বজনীন প্রকাশ, এই বছর পিক্সেল ইউজারদের জন্য এবং নন-পিক্সেল ইউজারদের জন্য নতুন সংস্করণ আসতে পারে। ভারতে Pixel 8 এবং Pixel 8 Pro লঞ্চের সময় বিশ্বব্যাপী ইভেন্টের মতোই রাখা হয়েছে এবং আগামী দিনে কোম্পানির কাছ থেকে এই বিষয়ে বিশদে জানা যেতে পারে।

আরও পড়ুন- থামছিল না রক্তক্ষরণ, মাতৃগর্ভেই হতে পারত মৃত্যু, লড়াই করে জন্ম শিল্পার! তারপর…

অ্যান্ড্রয়েড ১৪-র কথা বললে বলতে হয় যে, গুজব রয়েছে যে, গুগল পিক্সেল ফোনগুলি এখন ৫ বছরের বেশি ওএস আপডেট পাবে। অর্থাৎ অ্যাপল তাদের আইফোন ইউজারদের যে সাপোর্ট প্রদান করে, এটা তার অনুরূপ। গুগল এই পরিবর্তনগুলি টেনসর-চালিত পিক্সেল মডেলগুলিতে সীমাবদ্ধ করতে পারে, যা তাদের দীর্ঘ নিরাপত্তা আপডেটগুলিও প্রদান করতে দেয়।

Google Pixel 8 এবং Google Pixel 8 Pro-এর প্রত্যাশিত ফিচার:

নতুন Pixel 8 সিরিজের Pixel 8 ফোনের জন্য একটি ছোট ৬.১ ইঞ্চির OLED স্ক্রিন এবং Pro ভ্যারিয়েন্টের জন্য একটি ৬.৭ ইঞ্চির OLED ডিসপ্লে থাকতে পারে। গুগল ডিভাইসগুলিতে পাওয়ারের জন্য নতুন টেনসর জি৩ চিপ ব্যবহার করা হতে পারে। চলতি বছর এই সিরিজের ফোনে ১২ জিবির র‍্যাম ব্যবহার করা হতে পারে বলেও গুজব রয়েছে। অ্যান্ড্রয়েড ১৪ সম্ভবত Google Pixel 8 এবং Google Pixel 8 Pro স্মার্টফোনে ব্যবহার করা হতে পারে।

Published by:Riya Das

First published:



Source link

সর্বশেষ - খেলাধুলা