বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

অভিনন্দন জানাতে গিয়ে গাজীপুরে আ’লীগ নেত্রীর বাসায় লুটপাট, গ্রেপ্তার ২ – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
জুলাই ২১, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ


আইন-আদালত

gazipur PBI

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে কোনাবাড়ি এলাকায় ফুলের তোড়া নিয়ে মহিলা আওয়ামীলীগের এক নেত্রীর বাসায় লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আর ভিক্টিম হলেন- গাজীপুর কোনাবাড়ী থানা মহিলা আওয়ামীলীগের থানা আহ্বায়ক হাজেরা বেগম।

গ্রেপ্তাররা হলো- গাজীপুর মহানগরের কোনাবাড়ি নতুন বাজার এলাকার বাসিন্দা মো. জিন্নত আলীর ছেলে এবং মোঃ সোহেল, একই এলাকার হীরা লালের ছেলে শ্রী সাজন।

গাজীপুর পিবিআই’র পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ জাহিদুল হক জানান, গত বছরের ২৮ নভেম্বর বেলা ১১.৫০ মিনিটে গ্রেপ্তার দুইজনসহ চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয়ে তৎকালে আহ্বায়কের নতুন পদপ্রাপ্ত মহিলা নেত্রী হাজেরা বেগমকে অভিনন্দন জানাতে এবং স্বাক্ষাৎকার নিতে ফুলের তোড়া নিয়ে তার বাসার বাইরে অপেক্ষা করে। পরে তারা মাস্ক পড়ে গেস্ট রুমের গেইটে গিয়ে বাসায় কে আছেন বলে ডাকাডাকি শুরু করে। এক পর্যায়ে মহিলা নেত্রী গেইট খুলে জিজ্ঞাসা করেন ‘আপনারা কারা, কি চান? তখন তারা বলে আমরা বাংলাদেশ প্রেসক্লাবের লোক, করোনা সম্পর্কে এবং বিভিন্ন বিষয় নিয়ে আপনার সাক্ষাৎকার নেয়ার জন্য এসেছি’। তখন হাজেরা বেগম তাদেরকে বাসায় ঢুকতে দেন। তারা নেত্রীর কক্ষে ঢুকার পর পরই একজন তার সঙ্গে আনা একটি পিস্তল বের করে হাজেরা বেগমকে ভয় দেখায় এবং তার হাত পা বেঁধে চাবি নিয়ে আলমারি থেকে নগদ তিন লক্ষ টাকা ও সাড়ে ৮ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ঘটনার দিনই হাজেরা বেগম বাদী হয়ে কোনাবাড়ী থানায় মামলা (নং-১৮) দায়ের করেন। ঘটনাটি কোনাবাড়ী থানা পুলিশ প্রায় ৭ মাস তদন্ত করেও কোন রহস্য উদ্ঘাটন করতে না পারায় তদন্তাধীন অবস্থায় পুলিশ হেডকোয়ার্টার্স ঘটনাটি তদন্তের জন্য পিবিআই-গাজীপুরকে তদন্তের দায়িত্ব দেয়। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গত ৬ জুলাই রাতে কোনাবাড়ী থানাধীন দেউলিয়াবাড়ী এলাকা থেকে সোহেলকে গ্রেপ্তার করে ১৮ জুলাই তাকে দুইদিন রিমান্ডে নেয়া হয়। এসময় জিজ্ঞাসাবাদে সোহেল নিজে ওই ঘটনায় সম্পৃক্ত থাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য দেয়। পরে তার দেয়া তথ্যমতে বুধবার (২০ জুলাই) ভোরে কোনাবাড়ী থানাধীন নতুন বাজার এলাকা হতে শ্রী সাজনকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার অল্প কিছুদিন আগে মামলার বাদী মহিলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত হন। এ সুযোগকে কাজে লাগিয়ে তারা নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে এবং নেত্রীকে ফুল দেয়ার পরিকল্পনা করে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তারা নেত্রীর বাসায় লুট করেছে। যা তারা ২০ জুলাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছে।





Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত
wm obaidulqader

বঙ্গবন্ধুকন্যা পরাজিত হলে বাংলাদেশ পরাজিত হবে: ওবায়দুল কাদের

IMG 20211031 224407

মেয়ের ছবি দেখিয়ে জীবন ভিক্ষা চাইলেও মন গলেনি ঘাতকদের

sleeping tips do not keep mobile next your bed 2

Sleeping Tips: ঘুমোনোর সময়ে মাথার কাছে মোবাইল রাখার অভ্যাস? জানুন কত বড় বিপদ ডাকছেন

image 274786 1631454957

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

1622805976 news 18 4

BJP Received Rs 785 Cr in Contributions in 2019-20, Congress Rs 139 Cr

iphone

পাওয়ার বাটন কাজ না করছে না? চিন্তা নেই, এই উপায়ে আইফোন রিস্টার্ট ও অফ করুন iPhone Power Button not working, How to turn off or on the phone know the tech tips – News18 Bangla

kareena kapoor saif ali khan

Kareena Kapoor Khan Has a Hilarious Response to Her Pregnancy Rumours: ‘Saif Says He…’

wm PM Birthday Ending pic 01.1

প্রিমিয়ারে শেখ হাসিনাকে নিয়ে আলোকচিত্র প্রদর্শনীর সমাপ্তি

IMG 20220909 WA0001

নাগরপুরে হিন্দু ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

index 1

২১ লাখ টন জ্বালানি তেল ও ৬০ হাজার টন সার সংগ্রহ করবে সরকার