রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

আনোয়ারাায় প্রেমিকাকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, ৫ জনের বিরুদ্ধে মামলা: গ্রেপ্তার ২

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি।

চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলায় কেইপিজেডে কর্মরত রুমি আক্তার (২১) নামের এক গার্মেন্টস শ্রমিককে প্রেমের ফাঁদে পেলে ডেকে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে জুঁইদন্ডী ইউনিয়নের খুরুস্কুল গ্রামের পারভেজ (২১) ও বটতলী গ্রামের ইকবাল (২৮) নামের দুই অভিযুক্তকে তাদের নিজ বাড়ী থেকে আটক করেছে থানা পুলিশ।

ঘটনার বিষয়ে ভুক্তভোগী মা মমতাজ বেগম বলেন, আমার মেয়ে কেইপিজেডে যাওয়ার জন্য বুধবার সকালে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে সে বাড়ি না ফেরায় আত্মীয় স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজাখুঁজি করি। আমরা ৮বোন। ঘরে কোনো ছেলে না থাকায় থানায় অভিযোগ করতে পারিনি। পরবর্তীতে শুক্রবার রাতে পশ্চিম বরিয়া রাজার পাড়া থেকে আহত অবস্থায় আমার বোনকে উদ্ধার করা হয়। তারপর বোনের কাছ থেকে জানতে পারি ৪/৫ জন ছেলে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে তাকে আটকে রেখে পালাক্রমে নির্যাতন করেছে।

এ বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন, জুঁইদন্ডী ইউনিয়নের এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর মা। অভিযোগের পেক্ষিতে দুইজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি তিনজন অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত