সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

আনোয়ারায় পুকুরে ডুবে নিহত দুই শিশুর পরিবারের পাশে উপজেলা প্রশাসন

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১২, ২০২২ ৫:০২ অপরাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আনোয়ারায় পুকুরে ডুবে একই পরিবারের নিহত তুষার মজুমদার ও তনুশ্রী মজুমদারের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেছেন উপজেলা প্রশাসন।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে নিহত দুই শিশুর পিতা-মাতার হাতে নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা করেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন। পরিষদ প্রাঙ্গনে নিহত দুই শিশুর পিতা-মাতার হাতে নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা করেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন। এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন বলেন, গতকাল পুকুরে ডুবে উপজেলার বারখাইন ইউনিয়নের শ্যামল মজুমদারের দুই ছেলে ও মেয়ে আনোয়ারা মডেল প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র তুষার মজুমদার ও শিশু শ্রেণীর ছাত্রী তনুশ্রী মজুমদারের মৃত্যু হয়। এ খবর শুনে উপজেলা প্রশাসন গভীর শোক ও সমবেদনা জানান। নিহতের পরিবারের মাঝে দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রাণালয়ের পক্ষে আনোয়ারা উপজেলা প্রশাসন থেকে নগর ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সর্বশেষ - খেলাধুলা