রবিবার , ১৬ এপ্রিল ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

গোপালগঞ্জ সর: বঙ্গবন্ধু কলেজে ১ম সাদিয়া, ৩য় নূরজাহান

প্রতিবেদক
bdnewstimes
এপ্রিল ১৬, ২০২৩ ১০:২০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে একাদশ শ্রেণির পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন সাদিয়া আরবী এবং ৩য় হয়েছেন নূরজাহান শেখ। তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ সদরে অবস্থিত গ্লোবাল এডুকেশন সেন্টারের পরিচালকবৃন্দ।

রোববার (১৬ এপ্রিল) গ্লোবাল এডুকেশন সেন্টারের অফিস কক্ষে তাদেরকে এ শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন হাজী লাল মিয়া সিটি কলেজের সহকারী অধ্যাপক ড. প্রণয় কুমার বালা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্ট ও ইনফরমেশন সিস্টেমস বিভাগের সাবেক শিক্ষার্থী মো: সানিয়াৎ শেখ সহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ।

এবিষয়ে গ্লোবাল এডুকেশন সেন্টারের পরিচালক জনাব মো: জাহাঙ্গীর কবির টিপু বলেন, আমি বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে চাকরি জীবনের শেষে শিক্ষা বিস্তারে কাজ করছি। আমার প্রতিষ্ঠানের স্নেহাস্পদ ছাত্র-ছাত্রীদের জিপিএ ৫ অর্জন সহ আধুনিক শিক্ষায় শিক্ষিত করার আপ্রাণ চেষ্টা করছি। এসময় তিনি সমাজের সর্বস্তরের মানুষ সহ সচেতন অভিভাবকদের সহায়তাও কামনা করেছেন।

উল্লেখ্য, সরকারি বঙ্গবন্ধু কলেজে একাদশ শ্রেণির ক্লাস টেস্ট পরীক্ষায় মেধা তালিকায় প্রথম হন মানবিক বিভাগের শিক্ষার্থী সাদিয়া এবং তৃতীয় স্থান অধিকার করেছেন বাণিজ্য বিভাগের ছাত্রী নূরজাহান শেখ। তারা উভয় গ্লোবাল এডুকেশন সেন্টারের শিক্ষার্থী।

সর্বশেষ - খেলাধুলা