শনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মহান বিজয় দিবস উপলক্ষে হিলিতে নারী উদ্যোক্তা মেলায় উপচেপাড়া

প্রতিবেদক
bdnewstimes
ডিসেম্বর ১৬, ২০২৩ ১১:২২ অপরাহ্ণ


Snapshot 6 1

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

সীমান্তঘেঁষা দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার পিছিয়ে পড়া নারীদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে ও উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোক্তা মেলা। সেখানে নারী উদ্যোক্তারা তাদের নিজ হাতের তৈরি বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছিলেন। হাতে তৈরি এসব পণ্য কিনতে সুলভে মেলায় দর্শনার্থীর
উপচেপড়া ভিড় ছিল।

মহান বিজয় দিবস উপলক্ষে হাকিমপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের আয়োজনে শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপি এই নারী উদ্যোক্তা মেলার ফিতা ও কেক কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন ও ইউএনও অমিত রায়।

Snapshot 7

এসময় সেখানে সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার লায়লা ইয়াসমিন, উপজেলা কৃষি অফিসার আরজেনা বেগম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, ওসি মো: দুলাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি সোহরাব হোসেন প্রতাব মল্লিক,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

Snapshot 9 1

পরে সন্ধ্যায় অতিথিরা মেলার স্টলগুলো পরিদর্শন করেন। মেলায় নারী উদ্যোক্তারা শিশু ও নারীদের জন্য হাতের তৈরি বিভিন্ন পোশাক,শীতের নানা প্রকারের পিঠাসহ বিভিন্ন খাবার ও প্রসাধনী সামগ্রীর ১৬ টি স্টল বসান। এরপর রাত ৯ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান,আলোচনা সভা,পুরস্কার বিতরণীর অনুষ্ঠানের মধ্য দিয়ে নারী উদ্যোক্তা মেলা সমাপ্ত ঘোষনা করা হবে।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা