বুধবার , ১৫ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মির্জা ফখরুলের সঙ্গে গণতান্ত্রিক বাম ঐক্যের বৈঠক

প্রতিবেদক
bdnewstimes
মে ১৫, ২০২৪ ৯:২০ পূর্বাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক করেছেন গণতান্ত্রিক বাম ঐক্যের শীর্ষ নেতারা। মঙ্গলবার (১৪ মে) রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, গনতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কারী কমরেড হারুন চৌধুরী, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক সামছুল আলম, প্রগতিশীল গণতান্ত্রিক দলের মহাসচিব হারুন আল রশিদ খান এবং স্যোশ্যাল ডেমোক্রাটিক পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ।

বৈঠক শেষে সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক সামছুল আলম গণমাধ্যমকে বলেন, ‘গণতান্ত্রিক বাম ঐক্য ও বিএনপি নেতা মধ্যে আলোচনায় আমরা এই মর্মে একমত হয়েছি যে, স্বৈরাচারি শেখ হাসিনার সরকার জনতার ভোটের আধিকার ধ্বংস করেছে। সুতরাং ভোটের আধিকার প্রতিষ্ঠায় আন্দোলন জোরদার করার জন্য সবাই ঐকবদ্ধ হয়ে কাজ করব। নতুন কর্মকৌশল প্রণয়নের মাধ্যমে মাঠের আন্দোলন বেগবান করব।’

গণতান্ত্রিক বাম ঐক্যের সঙ্গে বৈঠকের পর গণঅধিকার পরিষদের সঙ্গে বৈঠক করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, ১২ দলীয় জোট, সমমনা জোট, এলডিপি, লেবার পার্টি সঙ্গে বৈঠক করেছে বিএনপির লিয়াজোঁ কমিটি। আজ বুধবার (১৫ মে) গণতন্ত্র মঞ্চ ও গণফোরামের সঙ্গে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক রয়েছে।

সারাবাংলা/এজেড/এমও





Source link

সর্বশেষ - খেলাধুলা