রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম নিলেন শারমিন আক্তার

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ

জামালপুরঃ
জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার শারমিন আক্তার। শারমিন আক্তার রাজধানী ঢাকার তেজগাঁও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এবং সরিষাবাড়ী পৌরসভার মেয়র মো. মনির উদ্দিনের কন্যা।

শনিবার(১০ ফেব্রুয়ারি) রাতে শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৮ ফেব্রুয়ারি ময়মনসিংহ বিভাগের জামালপুর জেলার হয়ে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে প্রতিষ্ঠিত করতে চান বলে জানান তিনি।
শারমিন আক্তার বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নারীবান্ধব নেত্রী। তার হাতকে শক্তিশালী করতে ইতোমধ্যে দেশের অনেক গুণী, তারকাখ্যাত নেত্রীরা উৎসাহের সহিত প্রস্তুত আছেন। এই কাতারে আমি একজন ক্ষুদ্র মানুষ এবং শিক্ষক হিসেবে জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। জন্মের পর থেকেই আমার বাবার আওয়ামী সমর্থিত রাজনীতি দেখেই আমি বড় হয়েছি। বর্তমানে আমার বাবা আওয়ামী সমর্থিত পৌরসভার মেয়র হিসেবে সরিষাবাড়ীতে দায়িত্ব পালন করছেন। বাবার দীর্ঘ রাজনীতির আওয়ামী আদর্শের পথে সবসময় ছিলাম, সামনেও থাকবো।
উল্লেখ্য, শারমিন আক্তার ইডেন কলেজ ছাত্রলীগের সদস্য ছিলেন।

সর্বশেষ - খেলাধুলা