সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

Coffee | কফির দুনিয়ায় নয়া টেস্ট! এই কফিতেই জমুক শীতের আড্ডা! র‌ইল ঠিকানা

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৩০, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ


কোচবিহার: চা হোক কিংবা হোক কফি। দুইয়ের স্বাদের মধ্যে ডুবে আড্ডা দেওয়ার মজাটাই আলাদা। তবে সেটা হয় একটু অন্য রকমের বিশেষ ধরনের। তবে তো কোনও কথাই নেই। আড্ডা একদম মুহূর্তের মধ্যেই জমে যায়।

এ বার কোচবিহারের এক ক্যাফে রেস্তোরাঁ এক নতুন ধরনের কফি নিয়ে হাজির হয়েছে। তাঁদের এই নতুন কফি স্বাদের দিক থেকে যেমনই অতুলনীয়। দেখতেও তেমনই আকর্ষনীয়। ইতিমধ্যেই এই নতুন স্বাদের কফি সকলের মন জয় করতে পেরেছে। এই কফির নাম ‘চকলেট ক্রম কফি’। এই কফির নামের মধ্যেই লুকিয়ে রয়েছে সম্পূর্ণ বিষয়টি। একেবারে সাধ্যের মধ্যেই মাত্র ৭০ টাকা মূল্যে বড় কাচের কাপে দেওয়া হচ্ছে এই কফি।

আরও পড়ুনঃ আর ময়েশ্চারাইজার লাগবে না, শীতে কামাল করবে এই তেল, ঝলমল করবে ত্বক

ক্যাফে রেস্তোরাঁর কর্ণধার অর্পিতা বর্মন জানান, “কোচবিহারের মানুষরা যথেষ্ট পছন্দ করছেন এই ‘চকলেট ক্রিম কফি’। প্রতিদিন অনেক মানুষ এই কফি খেতে আসেন সন্ধ্যে নামলেই। বিশেষ ধরনের এই কফির চাহিদা ইতিমধ্যেই লক্ষ্য করা যাচ্ছে কোচবিহারের মানুষদের মধ্যে। তবে কোচবিহারে বাইরে থেকে যে সমস্ত মানুষেরা আসেন। তাঁদের মধ্যেও সমান পছন্দের তালিকায় রয়েছে এই ‘চকলেট ক্রিম কফি’।

তবে এই কফি বানানো হচ্ছে খুব সহজেই। সাধারণ কফি তৈরি করে তাঁর মধ্যে মিশিয়ে নিচ্ছেন তাঁদের নিজেদের তৈরি করা চকলেট সিরাপ। তারপর কফির কাপের ওপরে দেওয়া হচ্ছে ফ্রেস ক্রিমের একটি আস্তরণ। এই ফ্রেস ক্রিম তাঁরা নিজেরাই তৈরি করছেন দুধ থেকে। আর সবশেষে ওপর থেকে চকলেট সিরাপ দিয়ে গার্নিশিং করা হচ্ছে।”

ক্যাফে রেস্তোরাঁর দুই গ্রাহক নেহা রায় ও সঙ্কেত দাস জানান, “কোচবিহারে এখন পর্যন্ত কোনও জায়গায় এই ‘চকলেট ক্রিম কফি’ পাওয়া যায় না। এই প্রথম এই ক্যাফে রেস্তোরাঁয় এই কফি তৈরি করছে কোচবিহারের মধ্যে। এই কফি খেতে দারুন খুবই সুস্বাদু। মুখে দিলেই এই কফির থেকে মিলছে চকলেটের এক সুন্দর সুগন্ধ। এ ছাড়া রয়েছে ফ্রেস ক্রিমের মন মাতানো স্বাদ। দাম ও রয়েছে সকলের সাধ্যের নাগালের মধ্যেই। অনেকেই তো এই বিশেষ স্বাদের কফি খেতে রোজ দুই বেলা করে আসছেন এই ক্যাফেতে।” তবে বর্তমান সময়ে শীতের আমেজে সূর্য ডুবে গেলেই তাপমাত্রার পারদ নামতে থাকছে। আর এই সময়ে প্রায় সকল মানুষেরা এই কফি খেতে বেশ পছন্দ করছেন।

Sarthak Pandit

Published by:Shubhagata Dey

First published:

Tags: Coffee



Source link

সর্বশেষ - খেলাধুলা