সোমবার , ২৮ আগস্ট ২০২৩ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

whatsapp unblock easy process, হোয়াটসঅ্যাপে কীভাবে আনব্লক হবেন – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ২৮, ২০২৩ ২:৫৪ পূর্বাহ্ণ


কলকাতা: লক্ষ লক্ষ ভারতীয় ভারতে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। বন্ধু, আত্মীয় বা অফিসের লোকজনের সাথে চ্যাট করতে এর জুড়ি মেলা ভার। সঙ্গী বা বিশেষ বন্ধুর সাথে কথা বলার সময়ও হোয়াটসঅ্যাপ যোগাযোগের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কিন্তু অনেক সময় এমন পরিস্থিতি আসে যে বন্ধু বা সঙ্গী আপনার উপর রাগ করে আপনাকে ব্লক করে।

যোগাযোগের মাধ্যম হঠাৎ বন্ধ হয়ে যায় তখন। অযাচিত ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হয় সেই সময়। তবে জানেন কি, ব্লক হওয়ার পরেও আপনি যাঁকে চান তাঁকে মেসেজ করতে পারেন। নিজেকে আনব্লক করা সম্ভব। চলুন বলি কীভাবে…

আরও পড়ুন- আছেন ‘বঙ্গতনয়াও’, ভারতের চন্দ্রযান ৩ যাত্রায় ইসরোর সাফল্যে নেতৃত্বে কোন মহিলারা?

প্রথমত, আপনাকে নিশ্চিত হতে হবে যে ওই নির্দিষ্ট ব্যক্তি আপনাকে হোয়াটসঅ্যাপে ব্লক করেছে। একবার মেসেজ পাঠানোর চেষ্টা করুন। যদি ডাবল টিক না হয় এবং শুধুমাত্র সিঙ্গেল টিক থেকে যায়, তা হলে বুঝবেন  আপনাকে ব্লক করা হয়েছে। এর পরে আপনি নিজেকে আনব্লক করতে এই পদ্ধতি অনুসরণ করতে পারেন।

প্রথমে আপনাকে আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে ফেলতে হবে। তার পর ইন্সটল করে সাইন আপ করুন নতুন করে। এর পরে আপনি আপনা থেকেই আনব্লক হবেন।

তবে মনে রাখবেন – অ্যাকাউন্ট খুব গুরুত্বপূর্ণ। ডিলিট করার পর আপনার সমস্ত ব্যাকআপ ডিলিট হতে পারে।

অন্য একটি উপায়ও আছে…

এর জন্য আপনাকে আপনার বন্ধুর সাহায্য নিতে হবে। তাঁকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করতে বলতে হবে। সেখানে নিজেকে যুক্ত করতে বলতে হবে। যাঁর সঙ্গে কথা বলতে চান তাঁকেও গ্রুপে অ্যাড করতে হবে। এর পর গ্রুপে কথা বলে সেই ব্যক্তিকে রাজি করাতে হবে আপনাকে আনব্লক করার জন্য।

Published by:Suman Majumder

First published:

Tags: Whatsapp



Source link

সর্বশেষ - খেলাধুলা