রবিবার , ৮ অক্টোবর ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

অ্যামাজনে শুরু ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’, ফোন-ঘড়ি-ল্যাপটপে কত ডিসকাউন্ট মিলবে? সেরা ডিলগুলো কী কী

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৮, ২০২৩ ১১:৩৭ পূর্বাহ্ণ


কলকাতা: প্রাইম মেম্বারদের জন্য অ্যামাজনে শুরু হয়ে গিয়েছে ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’। ফোন, ঘড়ি, ল্যাপটপ সব মিলবে সস্তায়। ইলেকট্রিক পণ্যে তো বটেই, নন- ইলেকট্রনিক পণ্যেও থাকছে আকর্ষণীয় ডিল এবং দুর্দান্ত অফার। গ্রাহকরা কেনাকাটার উপর ব্যাঙ্ক অফার এবং বিনিময় সুবিধাও পাবেন। সেরা ডিলগুলোর তালিকা এখানে দেওয়া হল।

Samsung Galaxy S23-তে মিলছে ৬ হাজার টাকার ছাড়। এছাড়াও মিলবে ৮ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। Samsung Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5-এ প্রতি মাসে ৭.৭৪৯ টাকা প্রারম্ভিক মূল্যে নো-কস্ট ইএমআই সুবিধাও পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: ব্যাঙ্ক FD বনাম PPF, পোস্ট অফিস ডিপোজিট, সিনিয়র সিটিজেনস সেভিংস: কে দেয় ভাল রিটার্ন?

এবার আসা যাক Honor 90 5G-তে। এই সেগমেন্টে AMOLED ডিসপ্লে রয়েছে। পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। হ্যাঁ, এতটাই কম দাম। সম্প্রতি লঞ্চ হওয়া Nokia G42 5G অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল-এ ১০,৭৯৯ টাকায় কেনা যাবে। এতেও অনেক ধরনের অফার থাকছে।

OnePlus Nord CE 3 Lite 5G, Xiaomi 13 Pro 5G, Motorola Razr 40 Ultra এবং iQoo Z7 Pro 5G-এর মতো শীর্ষ স্থানীয় ব্র্যান্ডের ফোনেও থাকছে একাধিক ছাড়। সঙ্গে অন্যান্য ডিলও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: ATM থেকে ছেঁড়া নোট বেরিয়েছে? কী হবে? পুরো টাকাটাই কী তাহলে জলে

অ্যাকসেসরিজের কথা বললে, Redmi Buds 4 Active গ্রাহকরা পাবেন ৮৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে। পাওয়ার ব্যাঙ্ক এবং চার্জারের মতো অন্যান্য মোবাইল অ্যাকসেসারিজও কম দামে পাওয়া যাবে। নয়েজ, বোট এবং ফায়ারবোল্টের মতো ব্র্যান্ডের স্মার্টওয়াচ পাওয়া যাবে মাত্র ১,৪৯৯ টাকায়। একইভাবে সেলে অ্যাপল ওয়াচও ডিসকাউন্ট দিয়ে ১৯,৯৯০ টাকায় মিলবে।

এবার আসা যাক ল্যাপটপে। MacBook Air M1 পাওয়া যাচ্ছে ৬২,৯৯০ টাকারও কমে। চাইলে ১২ মাসের নো-কস্ট ইএমআই-এর সুবিধা মিলবে। Asus Vivobook 15 Intel i7, Dell 14 Intel Core i5 এবং HP Victus RTX 3050-এর মতো ল্যাপটপেও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

কম দামে টিভি কিনতে চাইলেও এটাই সুযোগ। Sony, Samsung, LG, Redmi, Hisense, Acer, TCL এবং Vu-এর মতো কোম্পানির মডেলে বড় ছাড় পাওয়া যাচ্ছে। গ্রাহকদের নো-কস্ট ইএমআই এবং বাই নাও পে লেটার বিকল্পও দেওয়া হচ্ছে।

News18 Bangla এবার Whatsapp-এ, এক ক্লিকেই খবরের আপডেট জানতে সাবস্ক্রাইব করুন- https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

Published by:Dolon Chattopadhyay

First published:

Tags: Amazon, Amazon Great Indian Festival Sale 2023



Source link

সর্বশেষ - খেলাধুলা