শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

আওয়ামী লীগ এখন অজ্ঞান পার্টি, মলম পার্টির সমপর্যায়ে: আলাল

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৯:০৪ অপরাহ্ণ


ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: আওয়ামী লীগ এখন অজ্ঞান পার্টি, মলম পার্টির সমপর্যায়ে চলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে তেল, গ্যাস, চাল, ডাল, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো এবং ১০ দফা দাবি আদায়সহ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুর মহানগর বিএনপি পদযাত্রা কর্মসূচি পালন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় মহাখালী বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় ডানে-বামে তাকিয়ে দেখবেন বড় বড় ব্যানার টাঙানো আছে। সেখানে লেখা আছে – ‘অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে সাবধান’। এই আওয়ামী লীগ এখন সেই অজ্ঞান পার্টি, মলম পার্টির সমপর্যায়ে চলে গেছে।

সারা পৃথিবীতে যখন চাল, ডাল, তেল, জ্বালানি, গ্যাসের দাম কমছে তখন একমাত্র বাংলাদেশেই দাম বাড়ছে উল্লেখ করে মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘এ সব প্রত্যেকটা থেকে আওয়ামী লীগের নেতারা কমিশন খায়। এখন আওয়ামী লীগের বেশির ভাগ নেতাদের তার ছিঁড়ে গেছে। তারা এখন আবোল-তাবোল বক্তব্য দেন। আমরা যে কথাগুলো বলছি, এসব সাধারণ মানুষের মনের কথা। ক্ষতিগ্রস্ত মানুষের হৃদয়ের কথা।

রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামছুজ্জামান সামুর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু প্রমুখ।

এর আগে দুপুর সাড়ে ১২টা দিকে রংপুর মহানগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকা এবং সেন্ট্রাল রোড এলাকা থেকে শাপলা চত্বরের উদ্দেশ্যে পদযাত্রা শুরু করেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রংপুর মহানগর বিএনপিসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষক দল, মহিলা দল, ওলামা দল, জাসাসসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় সহস্রাধিক নেতাকর্মী এতে অংশ নেন। পদযাত্রা ঘিরে রংপুর মহানগরীতে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।

সারাবাংলা/একে





Source link

সর্বশেষ - খেলাধুলা