শনিবার , ৩০ অক্টোবর ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

আ.লীগ দরজা বন্ধ করায় বিএনপির কমিটি টিকে আছে: বাহাউদ্দিন নাছিম

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৩০, ২০২১ ৬:২২ অপরাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি থেকে আওয়ামী লীগে আসার দরজা বন্ধ করে দেওয়ায় বিএনপির কমিটি টিকে আছে। না হলে বিএনপির কেন্দ্রীয় কমিটি অনেক আগেই শেষ হয়ে যেত।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিমের কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, ‘দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তাদের রাজনীতি দেশের মানুষের জন্য না। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা সব সময় দেশে ঝামেলা লাগানোর পাঁয়তারা করে। দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক।’

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে দেশের মানুষ এখন সুরক্ষিত। এই আইনের কারণে নারীরা দেশে স্বাধীন ভাবে বসবাস করতে পারছে। এই আইন তাদের সামাজিকভাবে নিরাপত্তা দিচ্ছে। এ আইন তুলে নিলে নির্যাতন এবং মিথ্যাচার অনেক বেড়ে যাবে এবং সামাজিকভাবে কোনো পরিবারের মর্যাদা থাকবে না।’

মতবিনিময় সভায় খুলনা বিভাগের নানা বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষে উপস্থিত সবাই তাদের মতামত দেন। খুলনা বিভাগের অন্তর্ভুক্ত মেহেরপুর, ঝিনাইদহ ও মাগুরা জেলার সম্মেলন যথাযথভাবে আয়োজন ও আগামী ৪ নভেম্বর চুয়াডাঙ্গা জেলার বর্ধিত সভা নিয়ে আলোচনা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা ও অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা।

সারাবাংলা/এনআর/এমও





Source link

সর্বশেষ - খেলাধুলা