রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

কয়রায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে এমপি বাবুর মতবিনিময়

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ১৩, ২০২২ ১১:১৯ অপরাহ্ণ

মো: ইকবাল হোসেন, (কয়রা) খুলনা: খুলনা-৬ সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুর সাথে কয়রা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাবেক উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম রব্বানীর সভাপতিত্বে রবিবার(১৩ নভেম্বর) বিকাল ৪ টায় কয়রা উপজেলার সুন্দরবনের কাশিয়াবাদ ফরেষ্ট ষ্টেশনের হলরুমে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, আমাদের যুব সমাজকে মুক্তিযুদ্ধ কি, বঙ্গবন্ধু কি, মুক্তিযোদ্ধাদের জীবনের ইতিহাস কি, কীভাবে যুদ্ধ করেছে এ দেশের মুক্তিযোদ্ধারা তাদেরকে জানাতে হবে।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সুনাগরিক করে দেশ সেবা আত্মনিযোগ করতে হবে। তিনি আরও বলেন, বর্তমান সরকার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের জন্য চিকিৎসা ভাতা সহ অন্যান্য সুযোগ সুবিধা বাড়ানো হয়েছে। যে সমস্ত বীর মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা নেই তাদের জন্য বীর মুক্তিযোদ্ধা নিবাস নির্মান করে দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এদেশের মানুষ উন্নয়নের সুফল পাওয়ায় তাদের জীবন মান উন্নয়ন হয়েছে। এসময় এমপি বাবু সরকারের পাশাপাশি কয়রার সকল বীর মুক্তিযোদ্ধাদের সকল বিপদে আপাদে পাশে থাকার প্রতিশ্রুতি দেন ।

এসময় সংসদ সদস্যের সাথে উপস্থিত ছিলেন, ৭১ এর মুক্তিযোদ্দাকালিন সাব সেক্টর কমান্ডার, বিশিষ্ঠ গবেষক ও সাবেক মেজর এ এস এম সামছুল আরেফিন, ঢাকার সাবেক সংসদ সদস্য হারুন অর রশীদ, রাজশাহীর সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা আঃ ওয়াদুদ দারা, রাজশাহীর তানোর উপজেলার সাবেক মেয়র গোলাম রব্বানী, বিশিষ্ঠ সাহিত্যিক নাজমা আরেফিন,যুবলীগ নেতা হারুন অর রশিদ ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা সরদার মাহবুবুর রহমান, জিএম শাহাবুদ্দিন, বট কৃষ্ণ ঢালী, গোলাম মোস্তফা, আফছার গাজী, জায়েদ আলী সরদার, কওছার আলম গাজী, নুরুল হুদা, টিএম আফসার আলী, কয়রা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম বাহারুল ইসলাম, মহেশ্বরীপুর ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ শিকারি, আমাদী ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, কয়রা প্যানেল চেয়ারম্যান লুৎফর রহমান, শ্রমিক লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রকিব, আক্তারুল ইসলাম, জেড এম হুমায়ুন কবির ,ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিনুল হক বাদল, সহ-সভাপতি তরিকুল ইসলামসহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত