বৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

কর্ণফুলীতে নিখোঁজের ১০ দিন পর মিলল লাশ

প্রতিবেদক
bdnewstimes
জুলাই ১১, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে নিখোঁজের ১০ দিন পর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) রাতে কর্ণফুলী নদীর শাহ আমানত সেতুর মন্দির ঘাট এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মৃত জনি মুখার্জী (৪০) চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ এলাকার রাধামাধব আখড়ার মুকুন্দ মুখার্জীর ছেলে। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে।

সদরঘাট নৌ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ সারাবাংলাকে বলেন, ‘গতকাল (বুধবার) রাতে শাহ আমানত সেতুর মন্দির ঘাট এলাকা থেকে ওই ব্যক্তির গলিত মরদেহ আমরা উদ্ধার করেছি। দুইটি লাইটারেজ জাহাজের মাঝখানে লাশটি আটকে ছিল। তার পরনের কাপড় দেখে তার পরিবার লাশ শনাক্ত করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

গত ৩০ জুন দুপুর দেড়টার দিকে জনি অভিমান করে ঘর থেকে বের হয়ে কালুরঘাট ফেরিঘাটের পন্টুন থেকে নদীতে লাফিয়ে পড়েন। বাড়ি না ফেরায় গত ১ জুলাই তার স্ত্রী মুক্তা ভট্টাচার্য পাঁচলাইশ মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

পরবর্তীতে ফেরিঘাটের সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে জনির নদীতে লাফিয়ে পড়ার বিষয়ে নিশ্চিত হন স্বজনরা। ওই সময় নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কর্ণফুলী নদীতে উদ্ধার অভিযান চালালেও তার খোঁজ পাওয়া যায়নি।

সারাবাংলা/আইসি/আইই





Source link

সর্বশেষ - খেলাধুলা