শুক্রবার , ২১ অক্টোবর ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

কর্ণফুলীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলীর নির্বাচনী অফিস উদ্বোধন

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২১, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আসন্ন কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী মোহাম্মদ আলীর নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বড়উঠান ইউনিয়নের মিয়ার হাট এলাকায় অফিস উদ্বোধন করেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী।

এ সময় উড়োজাহাজ প্রতীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. মহিউদ্দিন মুরাদ, বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম, সহ সভাপতি এস.এম সালেহ্, মঈনুদ্দিন মাইজভান্ডারী, যুবলীগ নেতা লিয়াকত আলী করিম, আবদুল হান্নান ফারুকী, বোরহান উদ্দিন, আমির আহমদ, ইউপি সদস্য সাইফুদ্দিন, জুবেদা আকতার, মামুন, আরাফাত, মনির, মাসুদসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী বলেন, বিগত ছয় বছরে কর্ণফুলীতে অবকাঠামোগত কোন উন্নয়ন হয়নি। যে সব উন্নয়ন দেখা যায় এ গুলো আমাদের অভিভাবক মাননীয় ভূমি মন্ত্রীর উন্নয়ন। আমি কথা দিচ্ছি আগামীতে আমি নির্বাচিত হলে জনগণের ক্ষতি হয় এ ধরণের কোন কাজ আমি করবনা। উন্নয়নই হবে আমার প্রধান কাজ। উন্নয়নের লক্ষে আমার আনারস মার্কায় ভোট দিন।

সর্বশেষ - খেলাধুলা