সোমবার , ৩১ জুলাই ২০২৩ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

গলাচিপায় উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন

প্রতিবেদক
bdnewstimes
জুলাই ৩১, ২০২৩ ১০:৫৩ অপরাহ্ণ


FB IMG 16907965552095907

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বরে এর উদ্বোধন করেন প্রধান অতিথি পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, গলাচিপা এর আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলীর সঞ্চালনায় অনুষ্ঠানে মুখ্য সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) মোর্শেদ তোহা, গলাচিপা থানার অফিসার  ইনচার্জ (ওসি)  শোনিত কুমার গায়েণ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটে ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম রনো। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মেজবাহ উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, মো. রেজাউল করিম হাওলাদার ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়,  জেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো.শামসুদ্দিন শানু ঢালী, বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুব আলম দুদা প্রমুখ।

এ ছাড়াও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা