শুক্রবার , ২ ডিসেম্বর ২০২২ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

চট্টগ্রামে বিএনএফ দিবস-২০২২ উদযাপন

প্রতিবেদক
bdnewstimes
ডিসেম্বর ২, ২০২২ ১০:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আওতাধীন প্রতিষ্ঠান বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ইপসা প্রধান কার্যালয়ের সভা কক্ষে চট্টগ্রামে কর্মরত বিএনএফ’র সহযোগি সংস্থাসমূহের প্রধান নির্বাহী ও প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য শুভার্থীদের সমন্বয়ে বিএনএফ দিবস-২০২২ উদযাপন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী’র কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ইপসা’র প্রধান নির্বাহী ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর সাধারন পরিষদের সদস্য জনাব মোঃ আরিফুর রহমান।
তিনি বলেন, তৃণমূলে দারিদ্র হ্রাস, সমাজের নি:স্ব,দরিদ্র,প্রতিবন্ধী ও সুবিধা বঞ্চিত মানুষের কাছে মৌলিক সেবা পৌঁছানো ও তাদের আর্থ সামাজিক উন্নয়নে বিএনএফ’র সহযোগি সংস্থাগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তাই দেশের উন্নয়নে এনজিওগুলোর সম্পৃক্ততা বাড়াতে সরকারের আরো সহযোগীতা করতে হবে।

সভায় চট্টগ্রামে কর্মরত বিএনএফ এর সহযোগী সংস্থাসমূহের পক্ষ থেকে বক্তব্য রাখেন পার্ক ‘র নির্বাহী মোঃ নজরুল ইসলাম মান্না, উপকূল সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ জোবায়ের ফারুক, সংশপ্তক এর ডেপুটি ডিরেক্টর অগ্রদূত দাশ গুপ্ত, সমতা মহিলা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি বেগম মোমেনা আক্তার নয়ন, নারী জাগরণ সংস্থার রিম্পা শীল, গণ উন্নয়ন প্রচেষ্টা ’র মোঃ মোসাব্বের, অঞ্জন প্রসাদ বড়ুয়া এবং ইপসার সাদিয়া তাজিন।
ইপসার পক্ষ থেকে বক্তব্য রাখেন পলাশ চৌধুরী, পরিচালক (অর্থ), মোঃ মনজুর মোরশেদ চৌধুরী, পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন), ইপসার সাধারন সদস্য ও উন্নয়ন গবেষক ড. শামসুন্নাহার চৌধুরী লোপা।

সর্বশেষ - খেলাধুলা