বুধবার , ২২ নভেম্বর ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২২, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সাতকানিয়ায় ছুরিকাঘাতে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন হয়েছেন। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে উপজেলার ছদাহা মিঠাদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। খুন হওয়া শাহাদাত হোসেন (৩৫) ছদাহা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রোয়াজির পাড়ার মো. ইউনুসের ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার সারাবাংলাকে জানান, ছুরিকাঘাতে খুন হওয়া শাহাদাতের চাচা আবু তালেব স্থানীয় একটি বাড়িতে নৈশপ্রহরী হিসেবে কাজ করেন। গত সোমবার (২০ নভেম্বর) রাতে তারেকসহ কয়েকজন ওই বাড়ির পাশে গিয়ে তালেবকে ক্ষেপানো শুরু করে। তালেব তাদের গালিগালাজ করে সেখান থেকে চলে যেতে বলে। এসময় তারা ক্ষিপ্ত হয়ে তালেবকে ইট দিয়ে মেরে পালিয়ে যায়। এঘটনায় আবু তালেব সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওসি আরও জানান, মিঠাদীঘি এলাকায় শাহাদাতের একটি মুদি দোকান আছে। মঙ্গলবার রাতে তারেককে সেখানে দেখে শাহাদাত তার চাচাকে মারধরের কারণ জানতে চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডতা হয়। এসময় তারেকের কাছে থাকা ছুরি দিয়ে সে শাহাদাতকে ছুরিকাঘাত করে করে। খবর পেয়ে শাহাদাত হোসেনের বড় ভাই আনোয়ার হোসেন ও ছোট ভাই শাহনেওয়াজ ঘটনাস্থলে এলে তাদেরকেও ছুরিকাঘাত করে সে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কেরানীহাট আশশেফা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহাদাতকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তারেককে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/আইসি/এমও





Source link

সর্বশেষ - খেলাধুলা