সোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

চবিতে সাংবাদিককে মারধর, ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ৮:৫৩ অপরাহ্ণ


চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাংবাদিক মোশাররফ শাহসহ তিনজনকে মারধরে আহতের ঘটনায় চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে পাঁচদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) পৌনে ৫টার দিকে এগিয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চবি’র যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী প্রথম আলোর সাংবাদিক মোশাররফ শাহ, সমাজতত্ত্ব বিভাগের শিক্ষার্থী জোবায়ের হোসেন তুষারকে কুপিয়ে জখম এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ছাদিকুর রহমান সোহাগকে মারধর করে আহত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটিতে ইন্সটিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. দানেশ মিয়াকে আহ্বায়ক করা হয়েছে। সদস্যরা হলেন, আইন বিভাগের অধ্যাপক ড. রকিবা নবী ও সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড.শিপক কৃষ্ণ দেবনাথ। অন্যদিকে সহকারী প্রক্টর ড.আহসানুল কবিরকে সদস্য সচিব করা হয়েছে।

চবি’র ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ সারাবাংলাকে বলেন, ‘আমরা একটি তদন্ত কমিটি গঠন করেছি। কমিটি ৪ সদস্যের করা হয়েছে। ৫ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।’

আহ্বায়ক ড.দানেশ মিয়া সারাবাংলাকে বলেন, ‘আমরা চেষ্টা করব সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন জমা দিতে।’

আরও পড়ুন: ছাত্রলীগ নিয়ে আর নিউজ করবি— বলেই বেধড়ক পিটুনি

সারাবাংলা/এমএ/একে





Source link

সর্বশেষ - খেলাধুলা