বুধবার , ৩০ আগস্ট ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

চসিকের সাবেক কাউন্সিলর জামায়াত নেতা হেলালী গ্রেফতার

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ৩০, ২০২৩ ৩:০৭ পূর্বাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর, নাশকতার অভিযোগে বিভিন্ন থানায় ৩৯টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল সোমবার পাঁচলাইশ থানার বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। শামসুজ্জামান হেলালী নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার (২৮ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন সারাবাংলাকে জানান, গ্রেফতার হেলালীর বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রায় ৩৯টি নাশকতার মামলা রয়েছে। গত ২৮ জুলাই ডবলমুরিং এলাকায় মিছিল থেকে পুলিশের উপর হামলা এবং পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনার তিনি অন্যতম পরিকল্পনাকারী।

তিনি জামায়াতের সক্রিয় নেতা এবং তার নেতৃত্বেই জামায়াতের সব মিছিল-মিটিং পরিচালিত হয়। অনেকদিন ধরেই তিনি ডিবির নজরদারিতে ছিলেন। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/আইসি/এমও





Source link

সর্বশেষ - খেলাধুলা