শুক্রবার , ৯ জুন ২০২৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

টাঙ্গাইলে নারী উদ্যোক্তাদের উই হাট বাজার মেলা শুরু

প্রতিবেদক
bdnewstimes
জুন ৯, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইলে নারী উদ্যোক্তাদের নিয়ে দুই দিনব্যাপী উই হাট বাজার মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ও শনিবার টাঙ্গাইল শহরের টাউন প্রাইমারি স্কুলে এ মেলার আয়োজন করেছেন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্ট। শুক্রবার বেলা ১১ টায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। এসময় উপস্থিত ছিলেন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্টের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মাহবুবা খান জ্যোতি।

প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৭টা পর্যন্ত চলবে এ মেলা। মেলায় ২০টি স্টল অংশগ্রহণ করেছেন। মেলায় হাতে তৈরি নানা ধরনের পণ্যে সাজানো হয়েছে একেকটি স্টল। কোনোটিতে পোশাক, তাঁতের শাড়ী, অলংকার, হস্তশিল্প, আচার, হোমমেড খাবার ও কোনো স্টলে বাহারি সাজসজ্জার উপকরণ।
মেলায় কিনতেন আসা ক্রেতা তাজবিব আক্তার বলেন, আমি ফেসবুকে দেখে উই হাটবাজার মেলায় এসেছি। মেলায় ঘুরে ভীষণ ভালো লাগল। দেশি পণ্যের সমাহার দেখে মনটা ভরে গেছে। সেই সঙ্গে দামটাও মার্কেটের তুলনায় কম। আয়োজকদের কাছে দাবি এ ধরণের মেলা মাঝে মাঝে আয়োজন করা হোক।

উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ট্রাস্টের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মাহবুবা খান জ্যোতি বলেন, দেশের ৬৪ জেলায় উই হাটবাজার মেলা শুরু হয়েছে। ছোট ছোট পরিসরে এমন মেলা স্থানীয় উদ্যোক্তাদের সম্ভাবনার খাত তৈরি করবে। আমরা ভবিষ্যতে আরও বড় পরিসরে এ মেলার আয়োজন করবো।

সর্বশেষ - খেলাধুলা