সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

টাঙ্গাইলে ৩১৪টি গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ৭, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ

মোঃ মশিউররহমান,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলে ৩১৪টি গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর। চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় টাঙ্গাইলে আরও ৩১৪টি ভূমি ও গৃহহীন পরিবার পাচ্ছে নতুন ঘর। এ জন্য সকল প্রস্তুতি হাতে নিয়েছে জেলা প্রশাসন।

আনুষ্ঠানিকভাবে আগামী ৯ আগস্ট বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে বাসগৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। পরে টাঙ্গাইলের উপকারভোগীদের হাতে বাসগৃহের কবুলিয়ত দলিল তুলে দেওয়া হবে। এদিকে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে টাঙ্গাইলে আরও পাঁচ উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। এর আগেও চার উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়। এখন পর্যন্ত যে সকল গৃহহীন মানুষ ঘর পাননি তাদেরকেও পর্যায়ক্রমে ঘর দেওয়া হবে।
সোমবার (৭ আগষ্ট ) সকালে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে জমিসহ গৃহ প্রদান উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং এ জেলা প্রশাসক মোঃ কায়ছারুল ইসলাম এ তথ্য জানান। টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম জানান, জেলায় এখন পর্যন্ত ৩ হাজার ৫১৪টি গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হয়েছে। এর মধ্যে নতুন করে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে ৩১৪টি ঘর দেওয়া হবে। একই সাথে আরও পাঁচ উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীম আরা রিনি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হাশেম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

সর্বশেষ - খেলাধুলা