সোমবার , ৮ জানুয়ারি ২০২৪ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

টাঙ্গাইলে ৮টি আসনে ৫টি নৌকা ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

প্রতিবেদক
bdnewstimes
জানুয়ারি ৮, ২০২৪ ১:০০ অপরাহ্ণ

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ৮ টি আসনের মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগের প্রার্থী ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। রবিবার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম ফলাফল ঘোষণার সময় বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করেন।

বিজয়ীরা হচ্ছেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মো. আব্দুর রাজ্জাক নৌকা প্রতীক নিয়ে ১৭৪১২২ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী খন্দকার আনোয়ারুল হক ট্রাক প্রতীকে পেয়েছেন ৪১৭৮ ভোট।

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ছোট মনির নৌকা প্রতীক নিয়ে ১৫১৭৩০ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউনুস ইসলাম তালুকদার ঈগল প্রতীকে পেয়েছেন ৩০৪৮৬ ভোট।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে স্বতন্ত্র প্রার্থী আমানুর রহমান রানা ঈগল প্রতীক নিয়ে ৮২৭৪৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা. কামরুল হাসান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৬৯০৩৫ ভোট।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী ট্রাক প্রতীক নিয়ে ৭০৯৪০ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মোঃ মাজহারুল ইসলাম তালুকদার নৌকা নিয়ে পেয়েছেন ৫৪০৭৫ ভোট।

টাঙ্গাইল-৫ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ঈগল প্রতীক নিয়ে ৭২২৭৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মানুর অর রশিদ নৌকা নিয়ে পেয়েছেন ৬৫৮৬৭ ভোট।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামী লীগের প্রার্থী আহসানুল ইসলাম টিটু নৌকা প্রতিক নিয়ে ১১২৬৮৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তারেক শামস খান হিমু ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ৩১২৯২ ভোট।

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী খান আহমেদ শুভ নৌকা নিয়ে ৮৮৩৯৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু ট্রাক প্রতীক নিয়ে ৫৭২৩১ ভোট পেয়েছেন এবং

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনে আওয়ামী লীগের অনুপম শাহজাহান জয় নৌকা প্রতীক নিয়ে ৯৬৪০১ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদিক্কী গামছা প্রতীক নিয়ে ৬৭৫০১ ভোট পেয়েছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. কায়ছারুল ইসলাম জানান, ১২ টি উপজেলার আটটি সংসদীয় আসনের এক হাজার ৫৬ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটের জন্য ১২ প্লাটুন সেনাবাহিনী, ১৪ প্লাটুন বিজিবি, ১২ প্লাটুন র‌্যাব ও ১২ হাজার ৬৭২ জন আনসার ও ভিডিপি সদস্য দায়িত্ব পালন করে। এছাড়াও প্রতিটি কেন্দ্রে তিন জন পুলিশ সদস্য ও ১৫ জন আনসার সদস্য মোতায়েন ছিলো। পুলিশের মোবাইল টিম ছিলো ৭৬টি ও স্ট্রাইকিং ফোর্স ছিলো ২৪টি টিম।

সর্বশেষ - খেলাধুলা