সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

টানা ১৫ দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে এক দফা দাবি আদায়ে ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্ যালয় আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিতে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

কর্মসূচির মধ্যে রয়েছে— আগামী মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ঢাকার জিঞ্জিরা অথবা কেরানীগঞ্জে এবং গাজীপুরের টঙ্গীতে সমাবেশ, আগামী বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) ভৈরব-ব্রাহ্মণবাড়িয়া-হবিগঞ্জ-মৌলভীবাজার-সিলেট রোড-মার্চ, শক্রবার (২২ সেপ্টেম্বর) ঢাকা মহানগরে যাত্রাবাড়ী ও উত্তরা সমাবেশ। এ ছাড়া এদিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি কামনায় বাদ জুম্মা সারাদেশে জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে দোয়া মাহফিল।

আগামী ২৩ সেপ্টেম্বর বরিশাল-ঝালকাঠি-পিরোজপুর-পটুয়াখালী রোড মার্চ, ২৫ সেপ্টেম্বর ঢাকা মহানগরে নয়াবাজার ও ঢাকা জেলা আমিন বাজারে সমাবেশ, ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগ রোড মার্চ এবং ঢাকায় পেশাজীবী কনভেশন, ২৭ সেপ্টেম্বর ঢাকার গাবতলী ও নারায়ণগঞ্জের ফতুল্লায় জনসমাবেশ, ২৯ সেপ্টেম্বর ঢাকায় মহিলা সমাবেশ, ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন, ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ রোড মার্চ, ২ অক্টোবর ঢাকায় কৃষক সমাবেশ এবং ৩ অক্টোবর কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রাম রোড মার্চ কর্মসূচি পালন করবে বিএনপি।

ঘোষিত এসব কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। দলের শীর্ষ নেতারাও যোগ দেবেন ঘোষিত এসব কর্মসূচিতে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী।

সারাবাংলা/এজেড/একে





Source link

সর্বশেষ - খেলাধুলা