বৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

টিকার দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ১৯, ২০২১ ১০:৫০ পূর্বাহ্ণ


image 455396 1629329256

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে বুধবার তিনি টিকা নেন।

তাকে হাসপাতালের ভেতরে নেওয়া হয়নি। অসুস্থতার কারণে গাড়ির ভেতরেই তাকে টিকা দেন স্বাস্থ্যকর্মীরা। ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন। ১৯ জুলাই এ হাসপাতালেই টিকার প্রথম ডোজ নেন তিনি। তাকে মডার্নার টিকা দেওয়া হয়।

খালেদা জিয়ার চিকিৎসক টিমের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন হাসপাতালের সামনে সাংবাদিকদের বলেন, ম্যাডামকে (খালেদা জিয়া) সোয়া ৪টার দিকে টিকা দেওয়া হয়। ওই প্রতিষ্ঠানেই (শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল) প্রথম ডোজ টিকা নিয়েছিলেন তিনি। দ্বিতীয় ডোজেও একই টিকা দেওয়া হয়েছে। তিনি ছাড়া তার বাসার আরও পাঁচজন টিকা নিয়েছেন।

বিকাল সাড়ে ৩টার দিকে গুলশানের ভাড়া বাসা ফিরোজা থেকে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে করে হাসপাতালে যান খালেদা জিয়া। এর আগে বাসায় তার সঙ্গে দেখা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চেয়ারপারসন হাসপাতাল আসছেন এমন খবরে নেতাকর্মীরা সেখানে ভিড় করেন। হাসপাতালে পৌঁছামাত্র নেতাকর্মীরা তার গাড়ি ঘিরে ধরেন।

গাড়িতে বসেই টিকা নেন খালেদা জিয়া। এ সময় তার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, কেন্দ্রীয় নেতা নিলোফার চৌধুরী মনি, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়ন, এসএম জাহাঙ্গীর, শফিকুল ইসলাম মিল্টন, মহিলা দলের সুলতানা আহমেদসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা