সোমবার , ২৬ জুন ২০২৩ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

নির্বাচিত হলে সবার জন্য কাজ করব: মোহাম্মদ এ আরাফাত

প্রতিবেদক
bdnewstimes
জুন ২৬, ২০২৩ ১০:৫৭ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সকলের জন্য কাজ করবেন বলে মন্তব্য করেছেন ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান এবং ইতিমধ্যে তার সুফল আমরা ভোগ করছি। নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি হিসেবে আপনাদের কাছে পাঠিয়েছেন। সর্বস্তরের জনসাধারণের জন্য প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত সকল নাগরিক সুবিধাসমূহ নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব।

সোমবার (২৬ জুন) রাজধানীর এরশাদ স্কুল মাঠ (কড়াইল) ও ভাষানটেকে মোহাম্মদ এ আরাফাত পৃথক দুটি নির্বাচনী জনসভা করেন। এসময় তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, আজ এই দুই জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

ঢাকা-১৭ আসনে নৌকা মার্কার প্রার্থী আরাফাত বলেন, এই আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। কিন্তু দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী আওয়ামী লীগ থেকে একজনকে দায়িত্ব দিয়েছেন এই অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। আমি আপনাদেরই লোক।

তিনি আরও বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্বগুলো পালনের চেষ্টা করব। দীর্ঘ ২০ বছরের অধিক সময় ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের কোনো জনপ্রতিনিধি ছিলেন না। এর আগে ফারুক সাহেব ছিলেন, তবে তিনি দীর্ঘদিন অসুস্থ থাকায় ঢাকা-১৭ আসনের নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করা সম্ভব হয়নি। কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে সমর্থন দেন আপনাদের সেবা করার সুযোগ পাই, তবে আপনাদের অসুবিধাগুলো আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করব। এটা একটা বড় চ্যালেঞ্জ, গোটা বিশ্বকে আমরা ঢাকা-১৭ আসনের নির্বাচনের মধ্য দিয়ে দেখিয়ে দিতে চাই, বাংলাদেশের মানুষ ভোট দেয়। আমাকে ভোট দেন বা না দেন, দলমত নির্বিশেষে আমি সবার সেবা করে যাব।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীমসহ অন্যান্যরা।

সারাবাংলা/আইই





Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত
1632981079 photo

IPL 2021 Playoffs: With 13 league matches left, all playoffs possibilities in 9 points | Cricket News

download 9 7

এর পিছনে বড় কারণ পুরুষদের মেসেজের উত্তর মেয়েরা আনেক পরেই দেন ৷ The big reason behind that women getting late to answer to men.মহিলাদের চরম গোপনীয়তা, পুরুষদের মেসেজের অনেক পরেই মহিলারা তার উত্তর দেন, পুরুষদের আগ্রহ প্রকাশ করা সত্ত্বেও মহিলারা অনেক দেরি করে উত্তর দেন, পুরুষদের মেসেজের উত্তর অনেক লেট করে দেন মহিলারা, পুরুষদের অনেক মেসেজের উত্তর মহিলারা দেরি করে দেন কারণ জানলে ঘুরে যাবে মাথা ৷ – News18 Bangla

IMG 20230703 WA0039

নাগরপুরে চাঁন চেয়ারম্যান দলের বিজয় মিছিল ও গণভোজ অনুষ্ঠিত

pm tool 20231028122807

প্রথম ব্যক্তি হিসেবে টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

wm montu edit

গণফোরামের সভাপতি মন্টু, সাধারণ সম্পাদক সুব্রত

14

অত্যন্ত গুরুত্বপূর্ণ পাঁছ সব্জি শরীর থেকে দূর করে খারাপ কোলেস্টেরল ৷ The five most valuable vegetables cut out bad cholesterol from body. – News18 Bangla

wm Deadbody 750x563 1 750x563 1

চট্টগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

1647712218 photo

My focus is on the final now: Lakshya Sen | Badminton News

24

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবির কারাদণ্ড – Corporate Sangbad

wm Primary Teacher Press Conference 4 November 2021

শিক্ষা অফিসারের শাস্তি চেয়ে শিক্ষকদের সংবাদ সম্মেলন