শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

নৌকাপ্রত্যাশীরা ডাক পেলেন গণভবনে

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২৫, ২০২৩ ১২:২৭ পূর্বাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হয়েছে তিন হাজার ৩৬২টি। তাদের মধ্য থেকে প্রতিটি আসনের জন্য যোগ্যতম প্রার্থী নির্বাচনে বৃহস্পতিবার থেকে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাও করছে আওয়ামী লীগ। এবারে মনোনয়নপ্রত্যাশী সবাই মতবিনিময়ের জন্য ডাক পেয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আগামী রোববার (২৬ নভেম্বর) সকাল ১০টায় আওয়ামী লীগ ও দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এই মতবিনিময় সভা হবে।

শুক্রবার (২৪ নভেম্বর) দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন- রোববারের মধ্যে ৩০০ আসনে প্রার্থীর নাম ‘জানাবে’ আওয়ামী লীগ

বিজ্ঞপ্তিতে বলা হয়, মতবিনিময় সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং দলীয় মনোনয়নপ্রত্যাশী সবাইকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভড কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

নৌকার মনোনয়ন পেতে আগ্রহীদের নিয়ে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে। ওই দিন রংপুর ও রাজশাহী বিভাগের জেলাগুলোর জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

পরে শুক্রবার আবারও বসে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড। এদিব খুলনা ও বরিশাল বিভাগের জেলাগুলোর জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, রোববার নাগাদ আওয়ামী লীগের সব প্রার্থীর তালিকা চূড়ান্ত করা সম্ভব হবে।

সারাবাংলা/এনআর/টিআর





Source link

সর্বশেষ - খেলাধুলা