মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

পটুয়াখালীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন বিলকিস জাহান

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ


IMG 20220927 160914

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী ) প্রতিনিধি ::

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন ২০২২ এ জেলার সংরক্ষিত আসন তিন এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন মোসাঃ বিলকিস জাহান। গত ২৫ সেপ্টেম্বর রবিবার পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনের প্রত্যাহারের দিনে তার সাথে প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। ফলে, পটুয়াখালী জেলার কলাপাড়া, রাঙাবালী ও গলাচিপা এ তিন উপজেলা নিয়ে সংরক্ষিত তিন আসনে মোসাঃ বিলকিস জাহান একক প্রার্থী থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

জানা গেছে, মোসাঃ বিলকিস জাহান এলাকার রাজনীতি ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে একটানা ২০ বছর ধরে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। ১৯৯৯ ও ২০০৪ সালে কলাপাড়া পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ৪, ৫ ও ৬ থেকে আওয়ামী লীগের প্রাার্থী হিসেবে নির্বাচিত হয়ে ১০ বছর তিনি দায়িত্ব পালন করেন। এরপর কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ২০০৯ ও ২০১৪ সালে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’বার বিজয়ী হয়ে কলাপাড়াবাসীর অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব হয়ে ওঠেন বিলকিস জাহান। মোসাঃ বিলকিস জাহান ২০০৩ সালে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ২০১০ সালে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে তিনি কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব হিসেবে আছেন।

এলাকার জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ বিশ বছর পথ চলায় সবার কাছে তিনি একজন সফল সমাজসেবক হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছেন। সর্বদা হাস্যজ্বল, সদালাপী মোসাঃ বিলকিস জাহান সামাজিক কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য দুই বার জয়িতা পুরুষ্কার পেয়েছেন।

মোসাঃ বিলকিস জাহান জানান, আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় আমি আমার সংরক্ষিত আসন তিন পটুয়াখালী জেলার কলাপাড়া, গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলার জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের কাছে চির কৃতজ্ঞ। আমি আমার কাজের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার আস্থার প্রতিফলন দিতে চাই। যত দিন বেঁচে আছি তত দিন সৎভাবে মানুষের পাশে থেকে কাজ করতে পারি। মহান আল্লাহতালা আমাকে যেন সে তৌফিক দান করেন।



Source link

সর্বশেষ - খেলাধুলা