শুক্রবার , ৪ আগস্ট ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের শ্রদ্ধা 

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ৪, ২০২৩ ১১:১১ অপরাহ্ণ


IMG 20230804 WA0006

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি ::

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় প্রেস ক্লাব ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দ। 

শুক্রবার (৪ঠা আগষ্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্ধশতাধিক নেতৃবৃন্দ দের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় সেখানে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত,সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যাবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল, সহ সভাপতি রেজানুল হক রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল ফাত্তাহ সহ জাতীয় প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত,সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যাবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত ব‌ইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।



Source link

সর্বশেষ - খেলাধুলা