সোমবার , ২০ নভেম্বর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বরিশাল-৫ আসনে নানকের জন্য আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২০, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ


ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের পক্ষে বরিশাল-৫ (সদর) আসনে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। সোমবার (২০ নভেম্বর) তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এতদিন বরিশাল বিভাগে মর্যাদার আসন হিসেবে পরিচিত সদর আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন লড়াইয়ে মূল আলোচনায় ছিলেন বর্তমান সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ও সদ্য বিদায়ী সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশাল বিভাগে মনোনয়ন ফরম বিক্রির সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার বলেন, ‘গত তিন দিনে বিভাগের ২১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ২৪১ জন নেতা ফরম সংগ্রহ করেছে। এর মধ্যে সোমবার বরিশাল-৫ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অ্যাড. জাহাঙ্গীর কবির নানক।’

জানা গেছে, জাহাঙ্গীর কবির নানকের পৈতৃক নিবাস বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামে। নগরীর বটতলা-সংলগ্ন ক্ষিরোদ মুখার্জি লেনের বাড়িতে তার বেড়ে ওঠা। তিনি আশির দশকে বরিশাল ব্রজমোহন কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন। একই সময়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্ব নিয়ে বরিশাল ত্যাগ করেন তিনি। এরপর তিনি বরিশালের স্থানীয় রাজনীতিতে সম্পৃক্ত হননি। জেলার কোনো আসন থেকে কখনও মনোনয়ন চাননি। এর আগে নির্বাচন করেছেন ঢাকা-১৩ আসনে। ওই আসনের এমপিও ছিলেন তিনি।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক সাংবাদিকদের জানান, তিনি ফরমটি সংগ্রহ করেননি, তাই তিনি জানেনও না। ধারণা করছেন, হয়তো তার কোনো শুভাকাঙ্ক্ষী ফরম কিনছেন।

সারাবাংলা/পিটিএম





Source link

সর্বশেষ - খেলাধুলা