রবিবার , ৮ অক্টোবর ২০২৩ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বর্তমান পুলিশ জনবান্ধব পুলিশ-বঙ্গবন্ধুর পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৮, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ


police 20231008173321

ডেস্ক রিপোর্ট::  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ১৫ বছর আগে আপনারা যে পুলিশ দেখেছেন বর্তমান পুলিশের সঙ্গে তার পার্থক্য আপনারা নিজেরাই দেখছেন। বর্তমান পুলিশ জনবান্ধব পুলিশ-বঙ্গবন্ধুর পুলিশ। এমন পুলিশই বঙ্গবন্ধু চেয়েছিলেন।

রোববার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় নোয়াখালীর চাটখিল থানার নবনির্মিত কনফারেন্স রুম ও ব্যারাক উদ্বোধন শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা ১৯৭৫ সালে বলেছিলেন, পুলিশ যেন জনগণের পুলিশ হয়, ঔপনিবেশিক শাসকের পুলিশ নয়। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ বাহিনীর প্রতি সর্বাধিক অ্যাটেনশন দিয়েছেন। তিনি পুলিশের জন্য কাজ করছেন। সর্বাধুনিক প্রশিক্ষণের জন্য যা কিছুর প্রয়োজন সব কিছুর ব্যবস্থা করেছেন।

এ সময় নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমকে ধন্যবাদ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চাটখিল থানা পুলিশের একটি ভালো ব্যারাক ছিল না। এলাকার মানুষ সেবা নিতে এলে বসার জন্য জায়গা থাকত না। এলাকার মানুষ ও পুলিশের কথা বিবেচনা করে এই এলাকার সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম সাহেব নিজ অর্থায়নে এই ব্যারাক ও কনফারেন্স রুম নির্মাণ করেছেন। আমি তাকে ধন্যবাদ জানাই।

মিট দ্য প্রেসে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান রাজিব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মো. আমান উল্যাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত