সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

বিটিআরসি কর্মকর্তাদের সঙ্গে জাইকা প্রতিনিধি দলের বৈঠক

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ


btrc 20240212171701

ডেস্ক রিপোর্ট::  বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর ছয় সদস্যের প্রতিনিধি দল।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের বিটিআরসি ভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বিটিআরসির পক্ষ থেকে জানানো হয়, বৈঠকে জাপান সরকারের উন্নয়ন সংস্থা জাইকার ‘প্রজেক্ট ফর আইসিটি ইঞ্জিনিয়ারস ডেভেলপমেন্ট ফর দ্যা প্রোমোশন অব দি আইসিটি ইন্ড্রাস্ট্রি এন্ড নিউ ইনোভেশন’ শীর্ষক প্রকল্পে বিটিআরসি এবং টেলিযোগাযোগ শিল্প কিভাবে সম্পৃক্ত হতে পারে সে বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়। এরপর প্রতিনিধিদল বিটিআরসির চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদের সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ভবিষ্যতেও এই প্রজেক্টের আওতায় কিভাবে কাজ করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন কমিশনের স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ মনিরুজ্জামান জুয়েল, সিস্টেমস্ এন্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ খলিল-উর-রহমান, ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মুস্তাফিজুর রহমান, সিস্টেমস এন্ড সার্ভিসেস বিভাগের পরিচালক এম এ তালেব হোসেন এবং লে. কর্নেল এস এম রেজাউর রহমান, ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগের পরিচালক মোঃ গোলাম রাজ্জাক, স্পেকট্রাম বিভাগের পরিচালক লে. কর্নেল আউয়াল উদ্দিন আহমেদ এবং ড. মো. সোহেল রানা।

জাইকা প্রতিনিধি দলের সদস্যরা হলেন- মি. ইয়োশিদা তাসুকু, মি. শোজি আকিহিরো, মিসেস কাটসুকি নাহো, মি. তাকেউচি তোমোনারি, মি. নাকানে নোজোমু এবং ফারজানা শারলিন।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা