বুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বুস্টার ডোজ নিলেন খালেদা জিয়া

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য কোভিড-১৯ ভ্যাকসিনের তৃতীয় ডোজ (বুস্টার ডোজ) নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গিয়ে বুস্টার ডোজ নেন তিনি।

এর আগে, বিকেল ৪টা ১০ মিনিটে গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’ থেকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ।

বিকেল ৪টা ৩৫ মিনিটে হাসপাতালে পৌঁছালে সেখানে আগে থেকে অপেক্ষমাণ দলের নেতাকর্মী-সমর্থকেরা স্লোগানের মাধ্যমে তাকে স্বাগত জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল প্রমুখ।

করোনাভাইাসে আক্রান্ত হয়ে গত বছর এপ্রিলে হাতপাতালে ভর্তি হয়েছিলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে। সেরে ওঠার পর গত বছরের ৮ জুলাই তিনি ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করেন। ১৯ জুলাই শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট থেকে মর্ডানার ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। এক মাস পর ১৮ অগাস্ট নেন দ্বিতীয় ডোজ।

সারাবাংলা/এজেড/পিটিএম





Source link

সর্বশেষ - খেলাধুলা