শনিবার , ২ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বৃষ্টি খাতুন না অভিশ্রুতি শাস্ত্রী— জানা যাবে ডিএনএ পরীক্ষায়

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ২, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ
বৃষ্টি খাতুন না অভিশ্রুতি শাস্ত্রী— জানা যাবে ডিএনএ পরীক্ষায়


ovisruti sastri

ঢাকা: বৃষ্টি খাতুন ওরফে অভিশ্রুতি শাস্ত্রীর পরিচয় নিশ্চিত হতে ডিএনএ টেস্ট করা হবে। এরপরই তার মরদেহ হস্তান্তরের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর বেইলি রোডে আগুনের ঘটনায় শুধু শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান এই তরুণীসহ ১০ জন। এদের মধ্যে ৯ জনের মরদেহ হস্তান্তর করা হয়ে গেলেও মর্গেই পড়ে রয়েছে ওই তরুণীর মরদেহ।

এ বিষয়ে রমনা থানার উপ পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান বলেন, ‘গতকাল কুষ্টিয়ার খোকসা থেকে আসা সবুজ শেখ নামে এক ব্যক্তি হাসপাতালে এসে দাবি করেন বৃষ্টি তার মেয়ে। পরে রমনা কালি মন্দিরের সভাপতি রমনা থানায় লিখিত ভাবে দাবি করেন, মেয়েটি সনাতন ধর্মের, নাম অভিশ্রুতি শাস্ত্রী, তার বাড়ি ভারতে। সে বিভিন্ন সময় কালিমন্দিরে এসে পূজা করতো। ডিএনএ পরীক্ষার মাধ্যমে পরিচয় শনাক্ত করা হোক। এ কারণে বৃষ্টির মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা সম্ভব হয়নি। মর্গে তার ময়নাতদন্ত ও ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে।’

কুষ্টিয়া গার্লস কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ওই তরুণী ভর্তি হয়েছিলেন ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগে।

এসআই মো. হাবিবুর রহমান বলেন, ‘বেইলি রোডের আগুনের ঘটনায় নিহত সহকারী রাজস্ব কর্মকর্তা শাহজালাল উদ্দিন, তার স্ত্রী গৃহিণী মেহেরুন্নেছা জাহান হেলালী ও তাদের সাড়ে ৩ বছরের মেয়ে ফায়রুজ কাশেম জামিরার মরদেহ গতকাল স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ মিনহাজ উদ্দিন নামে আরও এক মরদেহ হস্তান্তর করা হয়েছে। এখন পর্যন্ত এ নিয়ে ৪৪টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। বাকি দ ‘টি মরদেহ ময়নাতদন্তের পর ডিএনএ নমুনা মিলিয়ে তাদের দাবিদারের কাছে হস্তান্তর করা হবে।’

The post বৃষ্টি খাতুন না অভিশ্রুতি শাস্ত্রী— জানা যাবে ডিএনএ পরীক্ষায় appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



Source link

সর্বশেষ - খেলাধুলা