মঙ্গলবার , ২৩ মে ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘ভয়ঙ্কর নিষ্ঠুর হয়ে স্বাধীনতা বিরোধীদের নিশ্চিহ্ন করব’

প্রতিবেদক
bdnewstimes
মে ২৩, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু উদারতাবশত অনেককেই ক্ষমা করে দিয়েছিলেন। যাদের ক্ষমা করে দিয়েছিলেন, তারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে নিষ্ঠুর প্রতিশোধ নিয়েছিল। আমরা আরও ভয়ঙ্কর নিষ্ঠুর হয়ে স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী পাকিস্তানি প্রেতাত্মাদের নিশ্চিহ্ন করে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মঙ্গলবার (২৩ মে) বিকেলে নগরীর জেলা পরিষদ চত্বরে নগর আওয়ামী লীগের উদ্যেগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন।

শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনাকে রক্ষা করা হবে প্রত্যয় ব্যক্ত করে আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরাসরি হত্যার হুমকি দেওয়া হয়েছে। এটা আমরা সহ্য করতে পারি না। আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও শেখ হাসিনাকে রক্ষা করব। আজ এই বাংলাদেশে যারা আগুন নিয়ে খেলবে তাদেরকে সেই আগুনে পুড়ে ছাই হতে হবে।

বাংলাদেশ বিরোধী শক্তিকে প্রতিহত করতে সবাইকে এক সঙ্গে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, প্রতিটি মহল্লায় স্বাধীনতা ও বাংলাদেশ বিরোধী শক্তিকে প্রতিহত করতে স্কোয়াড গড়ে তুলুন। মনে রাখতে হবে আমরা একটা কঠিন সময় অতিক্রম করতে যাচ্ছি। আওয়ামী লীগ বাঙালিদের জন্য যে সুসময় এনে দিয়েছে তার সুরক্ষা করতে হবে।

বাংলার হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান যে রক্তের বন্ধনে আবদ্ধ তা অসাম্প্রদায়িক বাংলাদেশের সেতুবন্ধন। এই চেতনায় শাণিত হয়ে একাত্তরের প্রেরণায় জ্বলে উঠতে হবে। আর কোন ছাড় দেওয়া হবে না।

সমাবেশ থেকে আগামী রোববার (২৮ মে) বিকেলে লালদিঘীর মাঠে নগর আওয়ামী লীগের উদ্যোগে জনসভার ঘোষণা দেন তিনি।

প্রধানমন্ত্রীর নির্দেশ পাওয়ামাত্রই বিএনপি-জামায়াত পাপচক্রের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশন শুরু হবে জানিয়ে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত পাপচক্র আরেকটি ৭৫ এর ১৫ আগস্ট ট্র্যাজেডির পুনরাবৃত্তি ঘটাতে চায়। তাদের জানা উচিত এটা ২০২৩ সাল। আগামী ২০২৪ সালে এই অশুভ পাপচক্রের চূড়ান্ত পতন ঘটানো হবে।

তাদের মনে রাখা উচিত পৃথিবীতে কোনো পাপচক্র দীর্ঘস্থায়ী হতে পারে না। ইতিহাসের শিক্ষা অনুযায়ী এদের ধ্বংস অনিবার্য। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চূড়ান্ত নির্দেশের অপেক্ষায় আছি। নির্দেশ পাওয়া মাত্রই ডাইরেক্ট অ্যাকশন শুরু হবে। তখন কেউ রক্ষা রক্ষা পাবে না।

নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন- সহ সভাপতি খোরশেদ আলম সুজন, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, ওয়ার্ড নেতা দিদারুল আলম মাসুম, হাসান মুরাদ।

সারাবাংলা/আইসি/এনইউ





Source link

সর্বশেষ - খেলাধুলা