বৃহস্পতিবার , ১১ মে ২০২৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘মাঠ খালি করার মিশনে নেমেছে আওয়ামী লীগ’

প্রতিবেদক
bdnewstimes
মে ১১, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, ঢাকা শহরে কোথায়ও কোনো কর্মসূচি নেই, তারপরও গায়েবি মামলা শুরু হয়ে গেছে। মূলত, নির্বাচনের আগে মাঠ খালি করার মিশনে নেমেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে নয়াপল্টনে মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী রোববার (১৩ মে) অনুষ্ঠেয় বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি প্রস্তুতি সভা আয়োজন করে।

আবদুস সালাম বলেন, ‘নির্বাচনের আগে আওয়ামী লীগ মাঠ খালি করতে চায়। এরই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকার জনপ্রিয় নেতাদের বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে রাতের আঁধারে তাদের গ্রেফতার করা হচ্ছে। কিন্তু এবার তাদের (আ.লীগ) স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।’

তিনি বলেন, ‘এমনিতেই মানুষ আজ বন্দি জীবন-যাপন করছে। নির্বাচনে আগে আওয়ামী লীগ সরকার বিরোধীদলের নেতাকর্মীদের কারাগারে বন্দি রেখে আগের ন্যায় দিনের ভোট রাতে করার ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে বিএনপির নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। সরকারের এসব অপকর্ম প্রতিহত করতে হবে।’

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক ইউনূস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আবদুস সাত্তার, তানভীর আহমেদ রবিন, হাজী মনির হোসেন, লিটন মাহমুদসহ মহানগর দক্ষিণ থানা এবং ওয়ার্ড বিএনপির নেতারা।

সারাবাংলা/এজেড/একে





Source link

সর্বশেষ - খেলাধুলা