মঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

মাত্র ৩০ টাকায় বিরিয়ানি! খেতে লম্বা লাইন, দেখুন কোথায় এই দোকান? – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৯:২১ অপরাহ্ণ


পূর্ব বর্ধমান: বর্ধমান শহরে আবারও নতুন চমক। বর্ধমান শহরে দেখা মিলল আরও একটি ৩০ টাকার বিরিয়ানির দোকানের। হ্যাঁ একদম ঠিকই শুনছেন বিরিয়ানি শুধুমাত্র ৩০ টাকায়। সামনেই দুর্গা পুজো। আর এই দুর্গাপুজোতে বর্ধমানবাসীকে নতুন কিছু দেওয়ার জন্যই এহেন উদ্যোগ বলে জানিয়েছেন দোকানের কর্ণধার।

আরও পড়ুনঃ রাজবাড়ির পুজো দেখার ইচ্ছে? ২ হাজার টাকা খরচ করলেই ইচ্ছেপূরণ! রইল ঠিকানা

তিনি জানান, ‘আসলে বর্ধমানের মানুষরা বিরিয়ানিটা খেতে ভালবাসে। আর আস্তে আস্তে চারিদিকে বিরিয়ানির যা দাম বাড়ছে। আর কম পয়সায় দুর্গাপুজোর আগে যদি অল্প দামে আমি মানুষদের বিরিয়ানিটা খাওয়াতে পারি তার জন্যই খোলা হয়েছে । পুজোকে সামনে রেখেই আমার এই উদ্যোগ এবং পুজোর পরেও থাকবে।’

ছেলেটির নাম প্রতাপ সমাদ্দার। বর্ধমান শহরেরই বাসিন্দা। বর্ধমানের রাজ কলেজ থেকে পাশে গ্র্যাজুয়েশন কমপ্লিট করার পর সে এই দোকানটি খুলেছে। প্রতাপ জানিয়েছেন যে তিনি ছোটবেলায় তাঁর মায়ের কাছে বিরিয়ানী বানানো শিখেছে। যেহুতু তিনি নিজেই বিরিয়ানি বানাতে পারে সেই কারণে , নিজেই রান্না করে মাত্র ৩০ টাকার বিরিয়ানি দিতে পারছেন। তবে, ৩০ টাকায় পাওয়া যাচ্ছে চিকেন বিরিয়ানি। চিকেনের সাইজ বেশ বড়। বিরিয়ানি খেতেও ইতিমধ্যেই ভিড় জমাচ্ছেন অনেকে।

এইরকমই বিরিয়ানি খেতে আসা একজন জানান, ‘এই উদ্যোগটা মোটামুটি ভালই। কম পয়সায় বিরিয়ানি এটা বর্ধমানে চালু হয়েছে , এটা খুবই ভাল। আমি নিজে বিরিয়ানি খেয়েছি, কোয়ালিটি ভাল।’

সপ্তাহের শনিবার বাদে প্রতিদিনই দোকান খোলা থাকবে বলে জানিয়েছে দোকানের মালিক প্রতাপ সমাদ্দার। এখন দুপুর ১২ টার পর এবং সন্ধ্যে থেকেই এই বিরিয়ানি পাওয়া যাচ্ছে। ঠিকানা বর্ধমান বড়োনিলপুর মোড় থেকে পুলিশ লাইন যাওয়ার দিকে রাস্তার ধারে বাম দিকে ।

বনোয়ারীলাল চৌধুরী 

পূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমান

Published by:Salmali Das

First published:

Tags: Biryani, Street food



Source link

সর্বশেষ - খেলাধুলা