বৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মানবতার ফেরিওয়ালা আওয়ামী লীগ নেতা মীর মোশারফ হোসেন

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ৩১, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ


11মারুফ  সরকার, স্টাফ রির্পোটার ::

বঙ্গবন্ধু হত্যার পর দেশে কর্মীবান্ধব নেতার দেখা মিলেছে খুব কমই। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাবার আদর্শ লালন করে মানুষের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে যাচ্ছেন। তবে বর্তমানে প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে হাটছেন আওয়ামী লীগের তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের অনেকেই। তেমনই একজন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী  ও বনানী থানা  আওয়ামী লীগের সাধারন সম্পাদক   গণমানুষের নেতা মীর মোশারফ হোসেন।

কর্মীবান্ধব এই নেতা প্রতিদিনই মানবিক সেবা নিয়ে জনগণের দোরগড়ায় অবিরাম ছুটে চলছেন। যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়াচ্ছেন। বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত। মীর মোশারফ হোসেন ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

বর্তমানে তিনি  বনানী থানা  আওয়ামী লীগের সাধারন সম্পাদক দায়িত্ব পালন করছেন। আওয়ামী লীগের রাজনীতিতে বরাবরই সক্রিয় অবস্থান ছিলো মোশারফের । দলীয় সকল কর্মসূচিতে তার রয়েছে সরব উপস্থিতি। দলের জন্য নিবেদীত প্রাণ মীর মোশারফ হোসেন।

শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও উপজেলাব্যাপী প্রশংসা কুড়িয়েছে মীর মোশারফ হোসেন । দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে সিরাজগঞ্জ -৫ (বেলকুচি, এনায়েতপুর ও চৌহালী) গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। বহুমুখী মানবিক ও সেবামূলক কাজ করে তিনি উপজেলার সবার কাছে পরিচিতি পেয়েছেন মানবাতার ফেরিওয়ালা হিসেবে।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে দ্বারে দ্বারে ছুটছেন বলে জানিয়েছেন কর্মীবান্ধব এ নেতা।    মীর মোশারফ হোসেন বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে আমি কাজ করছি। এছাড়া সিরাজগঞ্জ -৫ আসনের জনগণের ইচ্ছায়ই আমি রাজনীতি করি। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। আমি আশা করি এই বার নেত্রী আমাকে মূর্ল্যায়ন করবে । আমি আশাবাদী এই বার আমার যোগ্যতা যাচাই করে আমাকে মনোনয়ন দেবে । আমাকে যদি মনোনয়ন দেয় আর আমি যদি সংসদ সদস্য হতে পারি আমি আমার নদীভাঙ্গন এলাকার জন্য কাজ করে যাবো ।

তিনি আরো বলেন, যেহেতু এটি আমার বোনাস জীবন আমি ২১ আগস্ট প্রেনেড হামলা থেকে বেঁচে ফিরেছি তাই আমার বোনাস জীবন আমি আমার সাধারন জনগনের জন্য কাজ করে যাবো । আমার এলাকায় অনেক কাজ বাকি আছে  সেগুলো কাজ করবো। আর মৃত্যু পর্যন্ত আমার এলাকার উন্নয়ন ও মানুষের মঙ্গলের   জন্য কাজ করে যাবো । আপনারা সবাই আমার জন্য শুধু দোয়া করবেন।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা