শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

রাঙ্গাবালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৯, ২০২১ ১:৫২ অপরাহ্ণ


image 473913 1633706102

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:: 

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পুকুরের পানিতে ডুবে ফাতিমা (৩) ও রাফিল (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে পৃথক এ দুটি ঘটনা ঘটে।

শুক্রবার সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরমার্গারেট ও চরনজির এলাকায় এসব ঘটনা ঘটে।তিন বছর বয়সী ফাতেমা চরমার্গারেট গ্রামের ফোরকান বয়াতির মেয়ে এবং দুই বছরের রাফিল চরনজির গ্রামের মাহাবুব হাওলাদারের ছেলে। দুজনেই খেলাধুলা করতে গিয়ে বাড়ির আঙিনার পুকুরে পড়ে মারা যায়।

চরমোন্তাজ ইউনিয়নের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলা ১১টার দিকে ফাতেমা বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। এ সময় তার বাবা বাজারে ও মা রান্নাঘরে ছিলেন। একপর্যায় ফাতেমাকে পুকুরে ভাসতে দেখে লোকজন ছুটে গিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।রাফিলের পরিবারের বরাত দিয়ে এসআই মিজান জানান, বেলা সাড়ে ১১টার দিকে রাফিলের বাবা মাহাবুব বাড়ির পাশে জমিতে কাজ করছিলেন। দুপুর ১২টার দিকে বাড়ি ফিরে পাশের পুকুরে রাফিলকে ভাসতে দেখেন। পানি থেকে তাকেও মৃত অবস্থায় তোলা হয়।

চরমোন্তাজ ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ মিয়া জানান, ফাতেমা ও রাফিলের বাড়ির দূরত্ব প্রায় ১০কিলোমিটার। একই দিনে একই সময়ে দুই শিশু পানিতে ডুবে মারা যাওয়ায় গোটা ইউনিয়নে শোক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মাদ মিজান বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি। লাশ দুইটি উদ্ধার করে পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা