বুধবার , ১৫ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

লক্ষ্মীপুরে গর্বিত মা সম্মাননা পেলেন হাফেজ আহম্মেদ ফাহাদের ‘মা’

প্রতিবেদক
bdnewstimes
মে ১৫, ২০২৪ ৯:৫১ পূর্বাহ্ণ

সংবাদদাতাঃ বিশ্ব মা দিবসে গর্বিত মা সম্মাননা পেলেন হাফেজ আহম্মেদ ফাহাদের মা সালেহা ফারুক।
রবিবার (১২ মে) মা দিবস-এ লক্ষ্মীপুর মারকাযুল উলুম আল হিকমাহ সংস্থা কর্তৃক তিনি এই সম্মাননায় ভূষিত হন। এদিন বিকেলে হাফেজ আহম্মেদ ফাহাদের মা সালেহা ফারুকের হাতে ‘গর্বিত মা সম্মাননা ২০২৪’ তুলে দেন আল ইসলাম ট্রাস্টের চেয়ারম্যান অ্যাডভোকেট মুফতি মাও. আব্দুল আজীজ ইসমাইলী এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইউসুফ পাটওয়ারী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মারকাযুল উলুম আল হিকমাহ’র চেয়ারম্যান মাওলানা হাসান তারেক, শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাহিদা সুলতানা, মাহমুদা মেডিকেল হলের ওনার, হোমিওপ্যাথ বিশেষজ্ঞ ডাক্তার আসলাম হোসাইন, লক্ষ্মীপুর মধ্য বাঞ্চানগর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা জনাবা মাহমুদা বেগম সহ প্রমুখ বিশেষ ব্যক্তিবর্গ।

শিক্ষাব্যবস্থায় বিশেষ অবদান রাখার জন্য এবং আরবি ক্যালিওগ্রাফি, সাহিত্য, হিফজুল কুরআন সহ নানান শিক্ষামূলক কাজে বিভিন্ন সময়ে জাতীয়-আন্তর্জাতিক পুরষ্কার জেতায় লেখক ও হাফেজ আহম্মেদ ফাহাদকে গর্বিত সন্তান নির্বাচিত করে তার মা জনাবা সালেহা ফারুক আঁখিকে এই অনন্য সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য, হাফেজ আহম্মেদ ফাহাদ ২৬ মে, ২০০৬ সালে লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম ‘হাজী সুজায়েত মিয়া’ পরিবারে জন্মগ্রহণ করে। ২০১৬ সালে ১০ বছর বয়সে হিফজুল কুরআন সম্পন্ন করে ছিগারুল হুফফাজ সম্মাননায় ভূষিত হয়। ২০২০ সালে মুহিউস সুন্নাহ জালালিয়া মাদ্রাসা ও ঢাকা ধানমন্ডি কওমি নেসাব হতে ডিগ্রী এবং ২০২১ সালে লক্ষ্মীপুর আলিয়া হতে দাখিল, ২০২৩ এ আলিম সমমান পরিক্ষায় জিপিএ ফাইভ পেয়ে উত্তির্ণ হয়। বর্তমানে ফাহাদ লক্ষ্মীপুর সরকারি কলেজে অধ্যয়নরত।

সর্বশেষ - খেলাধুলা