রবিবার , ২০ আগস্ট ২০২৩ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

শিশু তছলিম বাঁচতে চায়

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ২০, ২০২৩ ২:৪৮ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের পশ্চিমপাড়ার আলমগীরের একমাত্র ছেলে তছলিম ( ৭) দ্বিতীয় শ্রেণীর ছাত্র তার দুটি কিডনি সমস্যা শিশুর জীবন বাঁচাতে শেষ সম্বল বিক্রি করে চিকিৎসার জন্য ইতিমধ্যেই তার ভিটাজমিসহ সমস্ত কিছু বিক্রি করে একমাত্র ছেলেকে বাঁচাতে পরিবারের লোকজন সবাই মিলে টাকা কিছু জোগাড় করতে পারলেও চিকিৎসার প্রয়োজনীয় টাকা এখনো জোগাড় করতে না পারাই বাধ্য হয়ে অসহায় পিতা অবুঝ শিশুটিকে বাঁচাতে সমাজে বিত্তবান শ্রেণির মানুষের কাছে অনুরোধ করেছেন।

কুড়ুলগাছি গ্রামের অসহায় পিতার ২য় শ্রেনীর ছাত্র তছলিমের দুটি কিডনি নষ্ট। একটি কিডনি গরীব অসহায় পিতা তার শেষ সম্বল বিক্রি করে ও কোন মতে ধার দেনা করে ৫ লক্ষ টাকা খরচ করে ভারতের একটি হাসপাতালে অপারেশন করে চিকিৎসা করেছেন। আর একটি কিডনির চিকিৎসার জন্য আরো ৫ লক্ষ টাকার প্রয়োজন।

কিন্তু অসহায় পিতা দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছির আলমগীর হোসেনের পক্ষে চিকিৎসার ব্যয় ভার করা সম্ভব হচ্ছে না।নিরুপায় হয়ে ছেলেকে বাঁচাতে বাবা-মা’য়ের আকুতি সমাজের বিত্তবানদের নিকট। অসহায় বাবার পক্ষেও ছেলের চিকিৎসা চালানো প্রায় অসম্ভব হয়ে পড়লে নিজের শেষ সম্বল মাথা গোজাঁর ঠাঁই একমাত্র থাকার ঘরটি বিক্রির সিদ্ধান্তও নিতে হতে পারে বলে জানান তিনি। আসুন আমরা সকলে তছলিমের সেই আগের দিনের সুন্দর হাসিটা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করতে পারি।

সর্বশেষ - খেলাধুলা