সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

সত্য প্রকাশে নির্ভীক ও আপসহীন সাংবাদিক নজরুল ইসলাম জয়

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ

মু. সাইফুল ইসলাম(লক্ষ্মীপুর প্রতিনিধি) সত্য প্রকাশে নির্ভীক ও আপসহীন শীর্ষ সংবাদের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক নজরুল ইসলাম জয়। তিনি একজন খাঁটি দেশপ্রেমিক। দেশের মাটি, মানুষ ও জনগণের উন্নয়নের প্রশ্নে আপসহীন এবং আইনের শাসন ও ন্যায়বিচারের পক্ষে সর্বদা অটুট এক নির্ভীক সৈনিক। তিনি এক মহান প্রতিবাদী কণ্ঠ। সাংবাদিক নজরুল ইসলাম জয় নিজের স্বার্থের কথা কখনও ভাবেন না। কোনো অপশক্তির কাছে মাথা নত করার মতো সাংবাদিক তিনি নন। দেশ এবং দশের কল্যাণের জন্যই তার বস্তুনিষ্ঠ আপসহীন সাংবাদিকতার সংগ্রামী ধারা অব্যাহত রেখেছেন।কলম যোদ্ধা নজরুল ইসলাম জয় বস্তুনিষ্ঠ সাংবাদিকতার যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা আজ ও আগামী দিনের লড়াকু প্রতিবাদী সাংবাদিকদের জন্য অনুপ্রেরণার উৎস হতে পারে, হয়ে থাকবে। তিনি সদা সত্য অনুসন্ধানী মাথা উঁচু করা সাংবাদিক।

লক্ষ্মীপুরের সত্যসন্ধানী প্রতিবাদী সাংবাদিকদের গর্ব ও অহঙ্কার শীর্ষ সংবাদের প্রকাশক ও সম্পাদক নজরুল ইসলাম জয়। তিনি যা সত্য ও ন্যায় বলে বিশ্বাস করেন, তা প্রতিষ্ঠার জন্য লড়ে যান অনবরত। অর্থ লোভ ,ভয় দেখিয়ে তাকে রুখানো অসম্ভব। তিনি লক্ষ্মীপুরে সাংবাদিকতার সূচনাকালে সদা সত্য ও অন্যায়ের বিরুদ্ধে অটুট থাকায় নানাবিধ প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছিলো তবুও দেশ এবং দশের কল্যাণে অপশক্তির কাছে মাথানত করেননি।আমাদের দেশে প্রতিনিয়ত রাজনৈতিক সন্ত্রাস, দমন, মিথ্যা মামলা-হামলা, নির্যাতন-নিপীড়ন, সংখ্যালঘু হত্যা প্রতীয়মান। এই সকল মিশ্র সংকট থেকে রক্ষা পেতে নজরুল ইসলাম জয়ের মত সৎ পথের সাহসী সাংবাদিক সারথি প্রতিটি জেলায় উপজেলায় জন্ম নেওয়া উত্তম বলে মনে করেন অনেকে।

অবাধ তথ্য প্রবাহের যুগে সত্য প্রকাশের বস্তুনিষ্ঠ সৎ সাহসী সাংবাদিকতার সংগ্রামী ধারার জয় হোক, সাহসী নজরুল ইসলাম জয়ের জয়যাত্রা অব্যাহত থাকুক।

সর্বশেষ - খেলাধুলা