শুক্রবার , ২২ এপ্রিল ২০২২ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

সন্দ্বীপে স্পিডবোট উল্টে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

প্রতিবেদক
bdnewstimes
এপ্রিল ২২, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গোপসাগরে চট্টগ্রামের সন্দ্বীপে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যাওয়া স্পিডবোটের নিখোঁজ তিন শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) সকালে উপজেলার উরকিরচর এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন সন্দ্বীপ ফায়ার স্টেশনের কর্মকর্তা কিরিটিরঞ্জন বড়ুয়া।

চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা ঘাট থেকে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে যাবার পথে গত বুধবার (২০ এপ্রিল) সকাল ৯টার দিকে অন্তত ২০ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি উল্টে গিয়ে ডুবে যায়। এসময় সন্দ্বীপের বাসিন্দা প্রবাসী আলাউদ্দিনের মেয়ে নুসরাত জাহান আনিকাকে (১৪) উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাকি যাত্রীদের মধ্যে আলাউদ্দিনের আরও দুই যমজ মেয়েসহ তিন শিশু নিখোঁজ ছিল। বাকিরা জীবিত উদ্ধার হন।

নিখোঁজদের সন্ধানে দুর্ঘটনার পর থেকে নৌ বাহিনী, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় প্রশাসন সাগরের বিভিন্ন স্থানে যৌথ টহল পরিচালনা করে আসছিল। এর একপর্যায়ে একজনের লাশ মিলেছে, যাকে আলাউদ্দিনের মেয়ে বলে শনাক্ত করা হয়েছে। তবে দুই যমজ মেয়ের মধ্যে কার লাশ সেটি শনাক্ত করা যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

সন্দ্বীপ ফায়ার স্টেশনের কর্মকর্তা কিরিটিরঞ্জন বড়ুয়া সারাবাংলাকে জানান, জোয়ারে লাশটি ঘটনাস্থল থেকে অন্তত ২৫ কিলোমিটার দূরে উরকিরচরে দিকে চলে যায়। ভাটার সময় লাশটি সাগরের তীরে আটকে যায়। খবর পেয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এনএস





Source link

সর্বশেষ - খেলাধুলা