মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

সম্পত্তি লিখে না দেওয়ায় বাবা-মাকে হত্যার চেষ্টা

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ


ctg 20230919154642

ডেস্ক রিপোর্ট::  চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় পিতা-মাতাকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে মোহাম্মদ ইব্রাহীম (৪৫) ও তার স্ত্রী পারভীন আক্তারের (৩০) বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী আব্দুল হাশিম ওরফে আবুল হাশেম (৭৫)। আদালত এটিকে আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে রুজু করে তিন দিনের মধ্যে বিচারককে অবহিত করার জন্য কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, সম্পত্তি লিখে না দেওয়ায় গত ১৩ সেপ্টেম্বর অভিযুক্ত ইব্রাহীম ও তার স্ত্রী মিলে ভুক্তভোগী আবুল হাশেমকে মারধর করে। ভুক্তভোগী এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। পরদিন অভিযুক্তরা পুনরায় আবুল হাশেমের স্ত্রী নুরজাহান বেগমকে মারধর করে। তিনি আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসা নেন।

চট্টগ্রাম জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, ভুক্তভোগীরা চিকিৎসা গ্রহণ শেষে তাদের ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করেন। আদালত আবেদনটি আমলে নিয়ে দণ্ডবিধি আইনের ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩০৭, ৫০৬(২) ও ৩৪ ধারায় নিয়মিত মামলা রুজুর করে তিনদিনের মধ্যে অবহিত করার জন্য কর্ণফুলী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা