শুক্রবার , ১৫ অক্টোবর ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

সম্প্রীতির বার্তা নিয়ে গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ বিপু

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ১৫, ২০২১ ১:৫৭ পূর্বাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে গিয়েছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের রায়মির্জাপুর এলাকায় গয়েশ্বর চন্দ্রের বাড়িতে সস্ত্রীক উপস্থিত হন প্রতিমন্ত্রী।

এদিন রায়বাড়ির পূজা মণ্ডপ পরিদর্শন শেষে গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন নসরুল হামিদ বিপু। সেখানে তিনি মধ্যাহ্নভোজে অংশ নেন। গয়েশ্বর চন্দ্র রায়ের পরিবারের সদস্যরা ছাড়াও বিএনপির নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

সম্প্রীতির বার্তা নিয়ে গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ বিপু

নসরুল হামিদ বিপু সারাবাংলাকে বলেন, আমি এই এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি। যারা আমাকে ভোট দিয়েছেন, তারাসহ এলাকার সবাই আমার অতি আপনজন। সবাই আশা করে একজন জনপ্রতিনিধি সবসময় এলাকার সবার পাশেই থাকবেন। তাই একজন জনপ্রতিনিধি হিসেবে সবার সঙ্গেই আমার যোগাযোগ হয়।

প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। তারই কন্যা এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই নীতিতেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা তার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। সেই সম্প্রীতির বার্তাই আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।

সম্প্রীতির বার্তা নিয়ে গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ বিপু

নিজেকে সবার সংসদ সদস্য উল্লেখ করে নসরুল হামিদ বলেন, আমি তো সবার এমপি। আমি বিএনপিরও এমপি, আওয়ামী লীগেরও এমপি। সব দলের এমপি আমি। কেরানীগঞ্জের সব জনগণের এমপি আমি। আমার কর্তব্য সবার অনুষ্ঠানে, সবার আমন্ত্রণে যাওয়া এবং এলাকাবাসী সবার সুখে-দুঃখে পাশে থাকা।

এদিন কেরানীগঞ্জের বিভিন্ন এলাকার পূজা মণ্ডপ পরিদর্শন করেন নসরুল হামিদ বিপু। স্ত্রী সীমা হামিদও তার সঙ্গে মণ্ডপ পরিদর্শনের সময় ছিলেন। এছাড়াও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরীসহ অন্যরাও প্রতিমন্ত্রীর সঙ্গী ছিলেন।

সারাবাংলা/এসবি/টিআর





Source link

সর্বশেষ - খেলাধুলা