রবিবার , ২১ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

আনু মোহাম্মদের পরবর্তী চিকিৎসা প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে

প্রতিবেদক
bdnewstimes
এপ্রিল ২১, ২০২৪ ১১:১৫ অপরাহ্ণ
আনু মোহাম্মদের পরবর্তী চিকিৎসা প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে


anu muhamadd okl akqwe

ঢাকা: রাজধানীর খিলগাঁও ক্রসিংয়ে ট্রেন থেকে নামতে গিয়ে পায়ের আঙুল কাটাপড়া তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মোহাম্মদের পরবর্তী চিকিৎসা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে বোর্ড বসিয়ে করা হবে। সোমবার (২২ এপ্রিল) সকালে তাকে সেখানে নেওয়া হবে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রোববার (২১ এপ্রিল) ঢাকা মেডিকেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান জানান, স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশে সোমবার অধ্যাপক আনু মোহাম্মদকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হবে। কারণ, উনার প্লাস্টিক সার্জারির চিকিৎসা লাগবে। সোমবার বেলা ১২টার দিকে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন সেখানে উপস্থিত থাকবেন।

আনু মোহাম্মদের সঙ্গে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক মো. তানজিম উদ্দিন খান জানান, আজ দুপুরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের অস্ত্রোপচার কক্ষে নিয়ে অধ্যাপক আনু মুহাম্মদের পায়ে অস্ত্রোপচার করেছেন চিকিৎসকরা। বাম পায়ের পাঁচটি আঙুল কাটাপড়ার কারণে সেখানকার চামড়া, টিস্যু ছিন্নভিন্ন হয়েছে। সেগুলো অ্যানেস্থেশিয়া দিয়ে অবশ করে ক্লিন করেছেন চিকিৎসকরা। এরপর তাকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়। সেখান থেকে রাতেই তাকে কেবিনে শিফট করা হয়।

তিনি আরও জানান, তার অবস্থার কিছুটা উন্নতি হলে পায়ে বড়ধরনের অস্ত্রোপচার করা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার বেশ কয়েকটি অস্ত্রোপচারের দরকার হবে।

The post আনু মোহাম্মদের পরবর্তী চিকিৎসা প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



Source link

সর্বশেষ - খেলাধুলা