মঙ্গলবার , ৭ মার্চ ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

আমার প্রথম পরিচয় আমি একজন নারী। গর্ব করার জন্য এই একটা পরিচয় কিন্তু যথেষ্ট।

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ৭, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ

আমি একজন নারী উদ্যোক্তা। চ্যালেঞ্জিং কাজে সর্বদা নিজের যোগ্যতা প্রমাণ করে নিজেকে সামনে এগিয়ে রাখতে একটুও কার্পণ্য করি না। আমরা সবাই জানি নারীরা ঘরের বাইরে কাজ করার সিদ্ধান্ত নেওয়ার সময় যে বাধার সম্মুখীন হন তার একাধিক দিক রয়েছে, তা প্রয়োজনের জন্য হোক বা কেবল আবেগের জন্যই হোক। কিন্তু প্রতিটা বাধা উপেক্ষা করে সামনে এগিয়ে যাওয়াই সব থেকে বড় চ্যালেঞ্জ একটা মেয়ের জন্য।

আমি কিন্তু একজন রাঁধুনিও। শত ব্যস্ততার মাঝেও একটু সময় পেলেই রান্নার মধ্যে ডুবে যাই। এই পৃথিবীতে সবাইকে খুশি করা সম্ভব না হলেও পরিবারের লোকজনকে খুব অল্পতেই খুশি করা যায় তাদের পছন্দের খাবার পরিবেশন করে।

আমি যখন বন্ধুদের সাথে আড্ডা দেই তখন শুধুমাত্র বন্ধুসুলভ আচরণটাই প্রকাশ পায়। নিঃস্বার্থ সম্পর্কটা মনে হয় বন্ধুত্বের মাঝে খুঁজে পাওয়া যায়। আমি সময় পেলেই বন্ধুদের সাথে আড্ডা দেই।

দিন শেষে আমি একজন নারী। আমি আমাকে সম্মান করি। আমি সব রূপেই নিজেকে উপস্থাপন করতে পারি। পরাধীন জীবনকে টাটা বাই বাই করেছি অনেক আগেই। আমি স্বাধীন মনের স্বাধীনচেতা মানুষ। বাঁচতে চাই নিজের মতো করে। নারী বলে পরাজিত হয়ে থমকে দাঁড়াইনি। জয় করেছি সকল প্রতিকূলতাকে। নারীরা অনুপ্রেরণা, নিঃশর্ত ভালোবাসার উৎস। হ্যাঁ আমি নারী, আমি অতুলনীয়।

সর্বশেষ - খেলাধুলা