বুধবার , ৩০ মার্চ ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘আ.লীগ, যুবলীগ আর পুলিশ লীগের মধ্যে কোনো পার্থক্য নেই’

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ৩০, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ


ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রহুল কবির রিজভী বলেছেন, বিএনপি যে কোনো মুহূর্তে আত্মত্যাগ করতে প্রস্তুত, স্হানীয় প্রশাসন কোনো জায়গায় মিছিল ও জনসমাবেশ করতে দেয় না। গণতন্ত্রের যে অধিকার সেটিও পদদলিত করেছে আওয়ামী লীগ, যুবলীগ আর পুলিশ লীগের মধ্যে কোনো পার্থক্য নেই বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (৩০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘এমন এক দুঃসময়ে বাস করছি যেখানে অন্যায়, অপরাধীর ও অত্যাচারীর বিরুদ্ধে কথা বলা পাপ। কিন্তু যারা টাকা পাচার করে, জুয়ার ক্যাসিনো বসায়, নানান অপকর্মের সঙ্গে যুক্ত তারা ক্ষমতাসীন দলের লোক হওয়ার কারণে পার পেয়ে যায়।

১৯৭১ বঙ্গবন্ধু স্বাধীনতা ঘোষণা দেননি মেজর জিয়াই স্বাধীনতার ঘোষণা দিয়েছেন উল্লেখ করে রিজভী বলেন, প্রধানমন্ত্রীর স্বামী তার বইয়ে লিখেছেন কালুরঘাট বেতার কেন্দ্র থেকে মেজর জিয়া নামে এক ব্যক্তির স্বাধীনতার ঘোষণা শুনে তারা উদ্বুদ্ধ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে ওই সমাবেশে আরও উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ,সোনারগাঁ উপজেলা বিএনপির সদস্য সচিব মোশাররফ হোসেনসহ স্থানীয় নেতৃকর্মীরা। সভা শেষে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান সভাপতি ও মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে কমিটি গঠন করা হয়।

সারাবাংলা/একেএম





Source link

সর্বশেষ - খেলাধুলা