মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

চট্টগ্রামের ধর্ষক পালিয়ে বাগেরহাট গিয়ে ইজিবাইক চালক

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ৯ বছর বয়সী শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে বাগেরহাট থেকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। চট্টগ্রাম থেকে পালিয়ে বাগেরহাটে গিয়ে ইজিবাইক চালানোকে ওই ধর্ষক পেশা হিসেবে নিয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে বাগেরহাটের মোরলগঞ্জের কালিকাপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর।

গ্রেফতার মো. আরিফ শেখের (২৯) বাড়ি বাগেরহাটের মোরলগঞ্জ উপজেলায়। এক দশক আগে চট্টগ্রাম নগরীর বন্দর থানার ধুমপাড়া কলসী দিঘীর পাড় এলাকায় থাকতেন।

ওসি জাহেদুল কবীর সারাবাংলাকে জানান, ২০১২ সালের ৭ ডিসেম্বর আরিফ শেখ কলসী দিঘীর পাড় এলাকায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে জোর করে ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা বন্দর থানায় মামলা দায়ের করেন। ২০২০ সালের ১৮ মার্চ আদালত আরিফ শেখকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেন।

বন্দর থানার উপপরিদর্শক (এসআই) কিশোর মজুমদার সারাবাংলাকে বলেন, ‘ধর্ষণের মামলায় আরিফকে গ্রেফতার করা হয়েছিল। তিন বছর জেল খেটে বের হয়। এরপর আর মামলায় হাজিরা না দিয়ে পালিয়ে বাগেরহাটে বাড়িতে চলে যায়। সেখানে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছিল। মামলার রায়ের সঙ্গে সাজা পরোয়ানা জারি হলে আমরা তাকে গ্রেফতারের জন্য খুঁজছিলাম। পরে জানতে পারি, সে অন্তত সাত বছর আগেই পালিয়ে বাগেরহাটে চলে গেছে। সেখান থেকে আমরা তাকে গ্রেফতার করেছি।’

সারাবাংলা/আরডি/টিআর





Source link

সর্বশেষ - খেলাধুলা